ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
যাত্রা শুরু করল ডিজাইন এবং প্রিন্টিং ই-কমার্স 'রুবিক প্রিন্ট'
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 9 February, 2019, 3:00 PM

যাত্রা শুরু করল ডিজাইন এবং প্রিন্টিং ই-কমার্স 'রুবিক প্রিন্ট'

যাত্রা শুরু করল ডিজাইন এবং প্রিন্টিং ই-কমার্স 'রুবিক প্রিন্ট'

"বদলে দিন ব্যবসায়ের লুক" স্লোগান নিয়ে ২৭ জানুয়ারি যাত্রা শুরু হল রুবিক প্রিন্ট ই-কমার্স স্টার্টআপ (www.rubikprint.com)। রুবিক প্রিন্ট প্রাথমিকভাবে নিয়ে এসেছে বিজনেসের প্রয়োজনীয় প্রিন্টিং পণ্য যেমন বিজনেস কার্ড, লেটারপ্যাড, ইনভেলপ, মানি রিসিট, ভাউচার, নোটপ্যাড; তাছাড়া থাকবে মার্কেটিং পণ্য যেমন পিভিসি, ব্যানার, ওয়াল স্টিকার, গ্লাস স্টিকার, টিশার্ট, মগ, আইডি কার্ড, মেম্বারশিপ কার্ড ইত্যাদি। রুবিক প্রিন্টের শতাধিক ডিজাইন কালেকশন রয়েছে, তাই ঝক্কিঝামেলা ছাড়াই শুধু প্রয়োজনীয় তথ্য দিলে আর আংশিক অগ্রিম পেমেন্ট করলে পণ্য পৌঁছে যাবে ভোক্তাদের  ঠিকানায়।

তীব্র প্রতিযোগিতার এই বাজারে নতুন ব্যবসায়দের সাফল্য খুঁজে পাওয়া কঠিন। অধিকাংশ ক্ষেত্রে সেটা আইডিয়ায় গলদের জন্য না, বরং ব্যবসায়ের সাথে সম্পৃক্ত আনুষঙ্গিক জটিলতার জন্য হয়ে থাকে। যেমন অসফল প্রচারণা, মানহীন বিজনেস স্টেশনারী সাপ্লাই ইত্যাদি। গতানুগতিক পদ্ধতি হচ্ছে প্রতিটা জিনিসের জন্য ভিড়ভাট্টা আর নানা ঝক্কিঝামেলা করে এইসব যোগাড় করা। ফলে শ্রমের আর সময়ের অপচয়ে সাফল্যের পথ রুদ্ধ হয়ে যায় উদ্ভাবনী শক্তির। এই সমস্যার সমাধানেই রুবিক প্রিন্টের যাত্রা শুরু । রুবিক প্রিন্ট এসেছে উদ্ভাবনী শক্তির ঝক্কিঝামেলা গুলো নিজেদের কাঁধে নিতে। যুগোপযোগী ও আকর্ষণীয় ডিজাইনে এবং প্রিমিয়াম মানের প্রিন্টিং এর প্রতিশ্রুতি দিচ্ছে রুবিক প্রিন্ট।

প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে প্রিন্টিং এর রূপও বদলিয়েছে। রুবিক প্রিন্ট প্রিন্টিং এর ভবিষ্যৎকে কীভাবে দেখছে রুবিক প্রিন্ট এই সম্পর্কে স্টার্টআপটির চিফ এক্সিকিউটিভ অফিসার এস,এম,ওয়ালিউল্লাহ বলেন, "দেখুন আমরা জানি যে প্রিন্টিং এর বাজারটা বেশ বড় আর প্রতিযোগিতাও অনেক। তাই সস্তায় ও দ্রুত প্রিন্ট করার তাড়াহুড়োও প্রচলনটা উল্লেখযোগ্য। যা দিনশেষে মানসম্মত প্রিন্টিং দিচ্ছে না কাস্টমারদের। রুবিক প্রিন্ট এই প্রথা থেকে সরে আসতে চায়। আমাদের কাছে কাস্টমারের চাহিদা আর প্রিন্টিংয়ের গুনগত মান সবার আগে। রুবিক প্রিন্টের মুলমন্ত্রই হচ্ছে কাস্টমারের পার্সোনাল প্রিন্টিং এসিস্টেন্ট হওয়া। এই সেক্টরটিতে অটোমেশনের অনেক অভাব রয়েছে, যার কারণে মানুষের মূল্যবান সময় নষ্ট হচ্ছে। রুবিক প্রিন্ট এই সেক্টরটিকে অটোমেশনের মাধ্যমে বদলে দিতে চায়। আগামী দিন গুলোতে আপনারা এই ইচ্ছার প্রতিফলন দেখতে পাবেন আশা করি।

রুবিক প্রিন্টের প্রক্রিয়াকে সহজে ব্যাখ্যা করলেন কোম্পানির চিফ বিজনেস ডেভেলপম্যান্ড অফিসার মুগ্ধ স্যেপিয়েন্স, কাস্টমারদের কাছে অবশ্যই সব অপশন থাকবে; রুবিক প্রিন্ট এটার যথেষ্ট গুরুত্ব দিবে। আমাদের ডিজাইন কালেকশন থেকে সিলেক্ট করুন। নিজে ডিজাইন করতে চাচ্ছেন? আমাদের ওয়েবসাইটের ক্যানভাসে ডিজাইন করে অর্ডার দিন। আমাদের ডিজাইন ফাইল দিন। যেভাবেই হোক সুন্দর ভাবে প্রিন্ট হয়ে আপনার পণ্য আপনার ঠিকানাতে পৌঁছে যাবে। আমরা জানি না আমাদের এই উদ্যোগ আমাদের কোথায় নিয়ে যাবে, কিন্তু আমরা বিশ্বাস করি আমাদের কাস্টমাররা তাদের নিজনিজ ক্ষেত্রে উদ্ভাবক, পরিবর্তক, প্রবর্তক । রুবিক প্রিন্ট বিশ্বাস করে তাদের সেই মর্যাদার সাথেই সেবা দেয়ার।"

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status