ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
গাজীপুরে সিএনজিতে ৩০কেজি ৫শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-২
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Sunday, 7 July, 2024, 4:00 PM

গাজীপুরে সিএনজিতে ৩০কেজি ৫শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-২

গাজীপুরে সিএনজিতে ৩০কেজি ৫শ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-২

সিএনজিতে ৩০কেজি ৫শ গ্রাম গাঁজা ও মাদক ব্যবসায়ীর মূলহোতা-সহ দু'জনকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (৬জুলাই) দুপুর সারে ১২টার দিকে গাজীপুরের শ্রীপুর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-১ এর সদস্যরা।শনিবার রাতে র‍্যাবের পাঠানো এক গণবিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয় গণমাধ্যমকে।

র‍্যাব জানায়, র‍্যাব ফোর্সেস এর সদরদপ্তরের তথ্য মতে র‍্যাব-১ এর সদস্যরা জানতে পারে শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে কিশোরগঞ্জ হয়ে গাঁজার একটি বড় চালান গাজীপুর জেলার শ্রীপুর থানার মাওনা এলাকার দিকে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‍্যাব-১ এর একটি আভিযানিক দল ওই এলাকায় অভিযান চালিয়ে একইদিন দুপুর আড়াইটার দিকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার কৃষ্ণচরন সরকারের ছেলে হরিমন সরকার (৩৫), অপরজন কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার আব্দুল হামিদের ছেলে সিএনজি চালক আব্দুল হাইয়ুম (২২)। এসময় তাদের সিএনজি তল্লাশিকালে কাপড় দিয়ে পৃথক ভাবে বাঁধা দুই বান্ডিলের একটিতে ত্রিশ প্যাকেট ও অপরটিতে একত্রিশ প্যাকেট সাদা পলিব্যাগের ভেতর কাপড় দ্বারা মোড়ানো ৬১ প্যাকেটে ৩০কেজি ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। র‍্যাব জানায় উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৪লাখ ৫৭,৫০০ টাকা, এসময় গাঁজা পরিবহনে ব্যাবহৃত ১টি সিএনজি ও গ্রেফতারদের কাছে থাকা ২টি মোবাইল ও ১৬০টাকা উদ্ধার করে জব্দ করে র‍্যাব।

ওই বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায় উপস্থিত সাক্ষীদের সামনে আসামীদ্বয়’কে জিজ্ঞাসাবাদে র‍্যাব জানতে পারে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে জিএমপি, গাজীপুর-সহ দেশের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ক্রয়-বিক্রয় করে থাকে। এ ঘটনায় দোষ স্বিকার করায় গ্রেফতার উভয়কে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জেলার শ্রীপুর থানা পুলিশের নিকট হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলে নিশ্চিত করে র‍্যাব।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status