ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
নাঈমুল ইসলাম খানকে নিয়ে গুঞ্জন
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 30 May, 2024, 1:21 AM

নাঈমুল ইসলাম খানকে নিয়ে গুঞ্জন

নাঈমুল ইসলাম খানকে নিয়ে গুঞ্জন

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম হেলাল মারা গেছেন গত ১০ মার্চ। তারপর থেকেই দীর্ঘ আড়াই মাস পদটি শূন্য রয়েছে। এখন পর্যন্ত প্রেস সচিব হিসেবে নিয়োগের জন্য নানামুখী জল্পনা কল্পনা চলছিল। বিশেষ করে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার নজরুল ইসলাম প্রেস সচিব হতে পারেন- এমন গুঞ্জন ছিল তীব্র। অনেকেই এটাকে নিশ্চিত বলে মনে করেছিলেন।

সর্বশেষ প্রাপ্ত খবরে জানা গেছে, নাঈমুল ইসলাম খান হতে যাচ্ছেন প্রধানমন্ত্রীর প্রেস সচিব। আমাদের নতুন সময় পত্রিকার এমেরিটাস সম্পাদক এবং আমাদের অর্থনীতির সাবেক সম্পাদক নাঈমুল ইসলাম খান আমাদের সময়, আজকের কাগজ, ভোরের কাগজের জন্য আলোচিত। 

বাংলাদেশে নতুন ধারার সাংবাদিকতা শুরুর ক্ষেত্রে তাকে পথিকৃৎ মনে করা হয়। বিশেষ করে আজকের কাগজের মাধ্যমে বাংলাদেশে সাংবাদিকতার যে নতুন বিপ্লবের সূচনা হয়েছিল, সেই বিপ্লবের নেতৃত্ব দিয়েছিলেন নাঈমুল ইসলাম খান।

একাধিক সরকারি সূত্র বলছে, অন্য কোন নাটকীয় ঘটনা না হলে নাঈম ইসলাম খানই হতে যাচ্ছেন পরবর্তী প্রেস সচিব। খুব শিগগির এ ব্যাপারে সরকারি প্রজ্ঞাপন জারি হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্রগুলো আভাস দিয়েছে।

নাঈমুল ইসলাম খান ২১ জানুয়ারি ১৯৫৮ সালে কুমিল্লায় জন্মগ্রহণ করেন। তার পিতা নুরুল ইসলাম খান ছিলেন রাজনীতিবিদ ও আইনজীবী। তার মা নূরুন নাহার খানের ৬ সন্তানের মধ্যে তিনি বড়। কুমিল্লা জিলা স্কুলে পড়াশোনা করেন এবং সেখান থেকে এসএসসি পাস করেন। তারপর ঢাকা বিশ্ববিদ্যালয়ে যান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতায় তার স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০০৭ সালে তিনি সাংবাদিকতা ও মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপক হিসেবে ঢাকা স্টামফোর্ড ইউনিভার্সিটিতে যোগ দেন। তিনি আমাদের অর্থনীতি ও আমাদের নতুন সময় সম্পাদক নাসিমা খান মন্টিকে বিয়ে করেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status