ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
পর্যটন খাতের গুরুত্বপূর্ণ অবদানের জন্য ট্যুরিজম অ্যাওয়ার্ড পেলেন ২০ ব্যক্তি ও প্রতিষ্ঠান
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 29 May, 2024, 11:49 PM

পর্যটন খাতের গুরুত্বপূর্ণ অবদানের জন্য ট্যুরিজম অ্যাওয়ার্ড পেলেন ২০ ব্যক্তি ও প্রতিষ্ঠান

পর্যটন খাতের গুরুত্বপূর্ণ অবদানের জন্য ট্যুরিজম অ্যাওয়ার্ড পেলেন ২০ ব্যক্তি ও প্রতিষ্ঠান

পর্যটনের বিভিন্ন খাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য টোয়াব ইন্টারন্যাশনাল ট্যুরিজম অ্যাওয়ার্ড (টিটা) বিভিন্ন ক্যাটাগরীতে ২০ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়।

বুধবার ২৯ মে, রাজধানীর বনানীস্থ হোটেল শেরাটন ঢাকায় এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দেশের পর্যটন শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) এর আয়োজনে এই সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও টোয়াবের প্রতিষ্ঠাতা সদস্য ও টোয়াবের প্রতিষ্ঠা অবদানের জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বিজয়ীদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান এমপি।

এ সময় গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত (অ্যাম্বাসেডর) ঘনশ্যাম ভাণ্ডারি, সিঙ্গাপুর হাইকমিশনের চার্জ দ্যা এফেয়ার্স শীলা পিল্লাই, এফবিসিসিআই এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান একেএম আফতাব হোসেন প্রামানিক। সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টোয়াবের সভাপতি শিবলুল আজম কোরেশী।

এ সময় প্রধান অতিথি মুহাম্মদ ফারুক খান এমপি তার বক্তব্যে বলেন, পর্যটন শিল্পের সঙ্গে জড়িতদের জন্য তাদের কাজের মূল্যায়নের জন্য অ্যাওয়ার্ড প্রদান করা খুবই গুরুত্বপূর্ণ। আজকে থেকে টোয়াব যে অ্যাওয়ার্ড চালু করলো তা এ সেক্টরের সাথে সংশ্লিষ্টদের কর্ম প্রেরনা যোগাবে বলে আমি বিশ্বাস করি। এর ধারাবাহিকতা থাকলে ভবিষ্যতে এ সেক্টরে আরো ভালো কিছু আমরা দেখাবো। এ ধরনের সম্মাননা কাজের গতি বাড়িয়ে দেয়।
 
অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ, সরকারী-বেসরকারী পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান, এয়ারলাইন্স, হোটেল, রিসোর্টের উচ্চপদস্থ কর্মকর্তাগণ, ট্যুরিজম স্টেকহোল্ডার, টোয়াবে সম্মানিত উপদেস্টা ও পরিচালকগণ, টোয়াবের সদস্যগণ, এওয়ার্ড অনুষ্ঠানের স্পন্সর ও পার্টনারগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক গণ এবং অ্যাওয়ার্ড পরিচালনা কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status