ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন
মুস্তাক আহম্মেদ ,পঞ্চগড়
প্রকাশ: Tuesday, 16 April, 2024, 3:23 PM

তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন

তেঁতুলিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আব্দুল লতিফ তারিন

প্রথম ধাপে আসন্ন ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে , বাংলাদেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের  তেঁতুলিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় কৃষক লীগের সহ সভাপতি আব্দুল লতিফ তারিন , সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

১৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে তেঁতুলিয়া উপজেলা কৃষকলীগ কার্যালয়ে এ মত বিনিময় অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে আব্দুল লতিফ তারিন বলেন , আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে বিজয়ী হলে এ এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তনের লক্ষ্যে ভারি ও ক্ষুদ্র শিল্প গড়ে তুলতে সহায়ক ভুমিকা রাখবো। পাশা পাশি এ অঞ্চলের চা চাষীদের র্দীঘ দিনের আন্দোলনের পাশে আমি আগেও ছিলাম ভবিষ্যতেও থাকবো। অল্প শ্রমের বিনিময়ে এ অঞ্চলে কলকারখানা নির্মান করে বেকার সমস্যার সমাধান করার চেষ্টা করবো। পঞ্চগড়ের একমাত্র ভারি শিল্প প্রতিষ্ঠান সুগার মিলকে পুনরায় চালু করার লক্ষ্যে আখ চাষীদের আখচাষে উদ্বুদ্ধ করার পাশা পাশি  সহজ শর্তে ঋণের ব্যবস্থা করে সাধারণ মানুষের আর্থ সামাজিক উন্নয়নে পাশে দাড়ানোর চেষ্টা করবো।

যেহেতু তেঁতুলিয়া পর্যটন সম্ভবনাময় উপজেলা। সারাবছর দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজারো পর্যটক তেঁতুলিয়া ভ্রমণ করতে আসে। অতএব এ অঞ্চলের পর্যটন শিল্পকে আরও সমৃদ্ধ করে তুলার জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করে যাব। আমাদের কাঞ্চণজঙ্ঘা, সমতলের চা-বাগান,  টিউলিপ, বাংলাবান্ধা ইমিগ্রেশন এ সবের মধ্যে অন্যতম। ইতিমধ্যে তেঁতুলিয়া সদর ইউনিয়নের মধ্যে বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের উদ্যোগে পর্যটন মটেল নির্মানের প্রক্রিয়া শুরু হয়েছে। অচিরেই এর সুবিধা আগত পর্যটকরা ভোগ করতে পারবেন। বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে সারাবছর দেশের বিভিন্নপ্রান্তর থেকে আগত শিক্ষার্থী, মুমৃর্ষ রোগী, পর্যটকদের যাওয়া আসা লেগেই থাকে। এই বন্দর যেহেতু চারদেশীয় স্থল বন্দর অতএব এর সম্ভবনা ব্যাপক। পাশাপাশি এ অঞ্চলে বড় পরিসরে কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে আমি আমদানি ও রপ্তানিকারক গ্রুপের সভাপতি হিসাবে কাজ করে যাচ্ছি।

মত বিনিময় সভায় উপস্থিত সকল সাংবাদিকদের মাধ্যমে স্মাট বাংলাদেশ বির্ণিমানে, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে ৮ ই মে /২৪   ১ম ধাপের ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য প্রত্যেকের কাছে ১ টি করে ভোট চেয়ে এলাকায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আহব্বান জানান। এ সময় তেঁতুলিয়ার কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status