ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
পরিবারের যত্নে আপনার সহযোগী হয়ে এলো পারফেক্ট কেয়ার
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 30 August, 2023, 4:32 PM

পরিবারের যত্নে আপনার সহযোগী হয়ে এলো পারফেক্ট কেয়ার

পরিবারের যত্নে আপনার সহযোগী হয়ে এলো পারফেক্ট কেয়ার

'যত্নে থাকুক আমার পরিবার' এই মূলমন্ত্র নিয়ে যাত্রা শুরু করলো ‘পারফেক্ট কেয়ার লিমিটেড’। ৩০ আগস্ট টয়লেট্রিজ পণ্যের বিশাল সমারোহ নিয়ে ইউনিটেক্স গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ‘পারফেক্ট কেয়ার লিমিটেড’ তাদের গুলশান কার্যালয়ে পণ্য উন্মোচন এর মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করে। প্রাথমিকভাবে হোম কেয়ার ও পারসোনাল কেয়ার ক্যাটাগরিতে বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী নিয়ে তাদের যাত্রা শুরু হলো। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিটেক্স গ্রুপের চেয়ারম্যান জনাব মোহাম্মাদ হানিফ চৌধুরী, অপারেশন ডিরেক্টর মোঃ জোবাইদুল ইসলাম চৌধুরী, গ্রুপ কো-অর্ডিনেটর (বিজনেস ডেভেলপমেন্ট) সাকিব আহমেদ সিদ্দিক, গ্রুপ সিএফও মোহাম্মাদ আরিফ, হেড অব অডিট জোনাইদ হোসেন তালুকদার, কোম্পানি সেক্রেটারি মোঃ কামরুল হাসান, পারফেক্ট কেয়ার লিমিটেড এর বিজনেস হেড মাহতাব হোসাইন চৌধুরী সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ইউনিটেক্স গ্রুপের চেয়ারম্যান জনাব মোহাম্মাদ হানিফ চৌধুরী বলেন “ইউনিটেক্স গ্রুপের সকল অঙ্গপ্রতিষ্ঠান গুলোর মতোই পারফেক্ট কেয়ার লিমিটেডও ক্রয় সামর্থ্যের ভিতরে ভোক্তাদের মাঝে সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। দেশের প্রতিটি ঘরে ঘরে পারফেক্ট কেয়ার লিমিটেড তার পণ্য পৌঁছে দিয়ে দেশের শীর্ষ ব্র্যান্ড গুলোর মধ্যে অবস্থান করে নিবে ইনশাল্লাহ”।

সারা দেশ ব্যাপী বিস্তৃত সেলস নেটওয়ার্ক তৈরির মাধ্যমে দেশের প্রতিটি ঘরে পণ্য পৌঁছে দিয়ে পারফেক্ট কেয়ার দেশের শীর্ষ ব্র্যান্ড গুলোর মধ্যে অবস্থান করে নিতে বদ্ধপরিকর।

১৯৯২ সাল থেকে ইউনিটেক্স গ্রুপ স্পিনিং ও কম্পোজিট কোম্পানির মধ্য দিয়ে যাত্রা শুরু করে একটি দ্রুত বর্ধনশীল বহু-মাত্রিক সমষ্টিতে পরিণত হয়েছে। প্রায় সাড়ে ৬ হাজার কোটি টাকা বিনিয়োগের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে ইউনিটেক্স গ্রুপ নিয়ে আসতে যাচ্ছে বড় বড় সব শিল্প প্রতিষ্ঠান। এর মধ্যে উল্লেখযোগ্য প্রকল্পগুলো হচ্ছে- চট্টগ্রামের আনোয়ারার চাতুরীতে ‘এইচএস কম্পোজিট টেক্সটাইল লিঃ’ নামে ‘সিনথেটিক ইয়ার্ন’ প্রস্তুতকারী ইন্ডাস্ট্রি, সীতাকুন্ডে ‘ইউনিটেক্স স্পিনিং মিলস লিঃ এর ইউনিট ২’ নামে ‘ কটন ইয়ার্ন ও পলিস্টার ইয়ার্ন’ ইন্ডাস্ট্রি, সীতাকুন্ডে ‘গ্র্যান্ড স্পিনিং মিলস লিঃ নামে  ‘ইয়ার্ন ও পলিস্টার ইয়ার্ন’ প্রজেক্ট, রাঙ্গুনিয়ায় ইউনিটেক্স জুট ইন্ডাস্ট্রি, ভোগ্যপণ্য শিল্পে ঢাকার আশুলিয়ায় পারফেক্ট কেয়ার লি. ও গাজীপুরে ইকো হাইজিন কেয়ার লি., ফেনীর ছাগলনাইয়ায় ইউনিটেক্স স্টিল মিলস লি. ও বগুড়াতে এলপিজি স্যাটেলাইট প্রজেক্ট এবং সীতাকুন্ডতে সোনালী ফাইবার ইন্ডাস্ট্রি লিঃ নামীয় পাট বস্ত্র প্রস্তুতকারী শিল্পতে বিনিয়োগ। বিনিয়োগকৃত প্রকল্পগুলো পুরোমাত্রায় চালু হলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান তৈরি হবার পাশাপাশি দেশের অর্থনৈতিক খাতে অভাবনীয় উন্নতি সাধিত হবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status