ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
কুড়িগ্রামে ছাত্রী উত্যাক্ত করায় ১ যুবকের জেল জরিমানা
আহম্মেদুল কবির, কুড়িগ্রাম
প্রকাশ: Thursday, 2 May, 2024, 12:56 PM

কুড়িগ্রামে ছাত্রী উত্যাক্ত করায় ১ যুবকের জেল জরিমানা

কুড়িগ্রামে ছাত্রী উত্যাক্ত করায় ১ যুবকের জেল জরিমানা

কুড়িগ্রাম সরকারি কলেজ ছাত্রী নিবাসের সামনে দাঁড়িয়ে অশ্লীল অঙ্গভঙ্গির করে ছাত্রী উত্যাক্ত করার অভিযোগে ১ মে বিকেলে ভ্রাম্যমান আদলত উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের আনন্দবাজার গ্রামের নুর ইসলামের ছেলে এবং জিয়া পুকুর বিনোদন পার্কের পাহারাদার জাকির হোসেন নামের ১ যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা করেছে।

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুসফিকুল আলম হালিম এ দণ্ডাদেশ দেন। কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. আতাউল হক খান চৌধুরী এ তথ্য নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্ত ওই যুবক কুড়িগ্রাম সরকারী কলেজের ছাত্রীনিবাসের সামনে দাঁড়িয়ে বিভিন্ন সময় ছাত্রীদের দেখে অশ্লীল অঙ্গভঙ্গি করতো। আবাসিক শিক্ষার্থীদের কাছ থেকে এধরনের খবর পেয়ে কলেজ কর্তৃপক্ষ বিষয়টি জেলা প্রশাসন ও পুলিশকে জানায়। কুড়িগ্রাম সদর থানার চৌকস পুলিশের বুদ্ধিদীপ্ত কৌশলে আটক করা হয় জাকির হোসেনকে। এসময় ছাত্রীনিবাসের এক ছাত্রী ওই যুবকের অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও চিত্র ভ্রাম্যমাণ আদালতে উপস্থাপন করে। অভিযুক্ত জাকির
ভ্রাম্যমাণ আদালতে দোষ স্বীকার করায় ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট ও ইউএনও অভিযুক্ত জাকিরকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড, এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেয়। অভিযুক্ত জাকির তাৎক্ষণিক জরিমানার এক হাজার টাকা পরিশোধ করে। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status