ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 30 April, 2024, 4:03 PM

শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা

শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ এপ্রিল মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

ওইসময় তিনি বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্ট সকলেই অঙ্গীকারবদ্ধ। তাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার স্বার্থে নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালনে প্রার্থী ও তাদের সমর্থকদের দায়িত্বশীল হতে হবে। এর ব্যত্যয় ঘটলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও পদোন্নতিপ্রাপ্ত উপসচিব মুকতাদিরুল আহমেদ, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ ভুইয়া, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাইয়ুম খান সিদ্দিকী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন এনডিসি জিএমএ মুনীব।অনুষ্ঠানে শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status