ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
নাতাশাকে বাদ দিয়ে হার্দিকের নতুন প্রেম, কে এই সুন্দরী?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Thursday, 11 July, 2024, 2:46 PM

নাতাশাকে বাদ দিয়ে হার্দিকের নতুন প্রেম, কে এই সুন্দরী?

নাতাশাকে বাদ দিয়ে হার্দিকের নতুন প্রেম, কে এই সুন্দরী?

আইপিএল চলাকালীন নাতাশা ও হার্দিক পান্ডিয়া দম্পতির বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়। হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নাতাশার নতুন ভিডিও ঘিরে নেটিজেনদের মাঝে হইচই। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নাতাশা মানুষের জীবন থেকে 'সমস্যা' দূর করার কথা বলেছেন।

বিশ্বকাপের আসরেও হার্দিকের পাশে দেখা যায়নি নাতাশাকে। এমনকি দেশে ফেরার পরও হার্দিকের পাশে নাতাশার অনুপস্থিতি চোখে পড়ে। বিশ্বকাপ জিতে দেশে ফিরে ছেলে অগস্ত্যর সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছিল হার্দিককে, সেখানেও নাতাশা ছিল না।

তবে মাঝে মধ্যে সামাজিকমাধ্যমে ছবি শেয়ার করে ‘বেবি পান্ডিয়া’ লিখে, তাতে খানিকটা জল ঢেলে দেন। তবে এখন স্পষ্ট— সত্যিই আলাদা হচ্ছেন তারা। ডিভোর্সের খোরপোশ হিসেবে বরের ৭০ শতাংশ সম্পত্তিও পাচ্ছেন এই সার্বিয়ান মডেল।

যদিও ব্যক্তিগত জীবনে তাকে নিয়ে আলোচনা থামছেই না। যার বড় কারণ অবশ্যই— স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে ডিভোর্সের খবর। তবে এরই মাঝে আবার নতুন প্রেমের খবর নেটিজেনদের মাঝে, তবে কি হার্দিক আবার প্রেমে জড়িয়েছেন। কে সেই রহস্যময়ী সুন্দরী?

হিন্দুস্তান টাইমস সূত্র জানায়, সেই রহস্যময়ী নারী প্রাচী শোলাঙ্কি। তিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। সামাজিকমাধ্যমে তার একটি ছবি পোস্ট সবার নজরে এসেছে। যেখানে হার্দিকের সঙ্গে পোশাকে টুইনিং করতে দেখা যায় তাকে। সেই পোস্টে হার্দিককে বেশ হাসিখুশি দেখা যাচ্ছিল।

প্রাচী আর হার্দিকের ডেট করার খবরটি সম্পূর্ণ ভুয়া। এটি সামাজিকমাধ্যমে মিডিয়ার কারসাজি। হার্দিককে নিয়ে প্রাচী ডেট করছেন না। তিনি শুধু একজন বড় ভক্ত ক্রিকেটারের। তাই হার্দিকের সঙ্গে দেখা করার পর আনন্দ প্রকাশ করে এই পোস্টটি শেয়ার করেছেন তিনি। ছবি পোস্টের ক্যাপশনে প্রাচী লেখেন— ‘কেউ আমাকে চিমটি কাটবে প্লিজ… @হার্দিক পান্ডিয়া ধন্যবাদ এত উষ্ণ ব্যবহার করার জন্য।’

এই পোস্টের কমেন্ট সেকশনে একজন লিখেছেন, নাতাশার থেকে অনেক ভালো। অপরজন লেখেন— গাইজ নতুন ভাবি পেয়ে গেছি। তৃতীয়জন লেখেন— ম্যাডাম হার্দিক ভাইয়ের সঙ্গে বিয়ে করে নাও।

এদিকে প্রাচী শোলাঙ্কি হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়া এবং তার স্ত্রী পাঙ্খুরির সঙ্গেও ছবিও শেয়ার করেছেন। পুরো পান্ডিয়া পরিবার প্রাচীর খুব ঘনিষ্ঠ বলেই মনে হচ্ছে, যা ডেটিং গুজবকে উসকে দিয়েছে।

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ মে বিয়ে করেছিলেন হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্ট্যানকোভিচ। সেই বছরের ৩০ জুলাই তাদের প্রথম সন্তান আসে। ছেলে অগস্ত্যকে স্বাগত জানান এ দম্পতি। এরপর ২০২৩ সালে দুজনে সামাজিক বিয়ে করেন উদয়পুরে। খ্রিস্টান আর হিন্দু নিয়মকানুন মেনে তাদের বিয়ে হয়। আইপিএল ২০২৪ সালে হার্দিকের পারফরম্যান্সের জন্য ট্রোলড হয়েছিলেন নাতাশা। হার্দিক মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্সের কারণে নাতাশার ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে তার বিরুদ্ধে অপমান ও অবমাননাকর মন্তব্যের বন্যা বয়ে যায়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status