ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
দীপিকার ছেলে না মেয়ে হবে, কী ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Sunday, 7 July, 2024, 4:18 PM

দীপিকার ছেলে না মেয়ে হবে, কী ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

দীপিকার ছেলে না মেয়ে হবে, কী ভবিষ্যদ্বাণী করলেন জ্যোতিষী

বলিউডের হার্টথ্রব নায়িকা দীপিকা পাড়ুকোন। অন্তঃসত্ত্বা হয়েও তিনি নিজের কাজ সামলে নিয়েছেন সমান তালে। তারই প্রমাণ ‘কল্কি ২৮৯৮ এডি’। বক্স অফিস কেঁপে উঠেছে দীপিকার নতুন ছবির ধামাকায়। এবার আরও সুন্দর দিন দেখার পালা। দুই মাস গেলেই বাড়িতে আসবে নতুন অতিথি। জানা গেছে পুত্র নাকি কন্যা আসছে রণবীর-দীপিকার ঘরে।


তারকাদের নতুন খবরের তোড়জোড় নিয়ে নেটিজেনদের আগ্রহ যেন সবসময় একই রকম। দীপিকার মা হতে চলার খবরের পর সবার মনে একটিই প্রশ্ন জন্মেছিল পুত্র নাকি কন্যা আসছে তারকা দম্পতির ঘরে?

সেই উৎসাহ ও আগ্রহের কিছুটা জবাব দিল জ্যোতিষী। এর আগেও দীপিকার ভবিষ্যদ্বাণী করেছিলেন জ্যোতিষী। সেই মোতাবেগ জীবনের ফলাফলও মিলে গেছে অভিনেত্রীর।
 
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ভারতের সুপরিচিত সেলিব্রিটি জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি রণবীর-দীপিকার সন্তানকে নিয়ে ভবিষ্যৎবাণী করেছেন।

এর আগেও এই জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন যে দীপিকা ২০২৪ সালে অন্তঃসত্ত্বা হবেন। এবার সেই জ্যোতিষীই দাবি করেছেন, ‘রণবীর-দীপিকার সন্তান তার বাবা-মায়ের কাছে রাজকুমার হবে। আশা করা হচ্ছে, এ দম্পতির জন্য সৌভাগ্য ফিরিয়ে আনবেন।’

যদিও এক সাক্ষাৎকারে রণবীর সিং বলেছিলেন, তিনি চান তার ঘরে যেন দীপিকার মতোই একটা মেয়ে আসে। পরে বলেন, যদিও ছেলে বা মেয়ে যাই হোক, সে যেন সুস্থ হয়, এটাই কামনা করেন। তবে জ্যোতিষী বলছেন, মেয়ে নয়, রণবীর-দীপিকার ছেলে হবে। এখন দেখার এই ভবিষৎবাণী কতটা মেলে!

জনপ্রিয় অভিনেতা কমল হাসান দীপিকা প্রসঙ্গে বলেছিলেন, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমার শুটিং দারুণ হওয়ার পেছনে দীপিকার সন্তানের অনেকের গুরুত্ব রয়েছে। বাস্তবের অন্তঃসত্ত্বা দীপিকার লুকটা সিনেমায়ও খুব প্রয়োজন ছিল। কারণ কাকতালীয়ভাবে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমাতেও দীপিকা অন্তঃসত্ত্বাই ছিলেন।

দীপিকা-রণবীরের বিয়ে হয় ২০১৮ সালে। রাজকীয় আয়োজনে বিয়ের পর্ব সারেন ইতালির লেক কোমোয়। কিন্তু রণবীর-দীপিকা ২০১৮ সালে সবাইকে জানিয়ে বিয়ে করলেও তারা সাত পাকে বাঁধা পড়েন ২০১৫ সালে।
 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status