ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফুল ফান্ড স্কলারশিপ পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাপ্তি
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Saturday, 6 July, 2024, 12:40 PM

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফুল  ফান্ড স্কলারশিপ পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাপ্তি

যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে ফুল ফান্ড স্কলারশিপ পেলেন নজরুল বিশ্ববিদ্যালয়ের প্রাপ্তি

যুক্তরাষ্ট্র দূতাবাস এবং ওয়ার্ল্ড লার্নিং সংগঠনের গ্লোবাল আন্ডারগ্রাজুয়েট এক্সচেঞ্জ প্রোগ্রামে ফুল ফান্ডেড স্কলারশিপ পেয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সামিনা ইয়াসমিন প্রাপ্তি।

বিশ্ববিদ্যালয়ের স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক মো. রাকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, "আমাদের বিভাগের শিক্ষার্থী সামিনা ইয়াসমিন প্রাপ্তির এমন একটি অর্জন আমাদের বিভাগ এবং বিশ্ববিদ্যালয়ের জন্য গর্বের বিষয়। তার আবেদন প্রক্রিয়ার শুরু থেকে আমাদের এলজিইউডি বিভাগ তাকে সর্বোচ্চ সহযোগীতা করেছে এবং পরবর্তীতেও যদি কোনো ধরনের সহযোগিতার প্রয়োজন হয় তাহলে আমরা তাকে সর্বোচ্চ সহযোগীতা করবো। এছাড়া এমন সাফল্যের জন্য মাননীয় ভিসি স্যার উক্ত শিক্ষার্থী ও বিভাগের শিক্ষকবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।”

সামিনা ইয়াসমিন প্রাপ্তি গণমাধ্যমকে জানান, "এমন মর্যাদাপূর্ণ প্রোগ্রামের অংশ হতে পেরে আমি অত্যন্ত উচ্ছ্বসিত এবং সম্মানিত। গত বছরের ডিসেম্বর মাসে আমি আবেদন করেছিলাম, এটা একটা দীর্ঘ প্রক্রিয়া। এই যাত্রায় যারা আমাকে শুরু থেকে সহযোগিতা করেছেন, আমার বিভাগের শিক্ষক, সিনিয়র ভাইবোন এবং সহপাঠী বন্ধু-বান্ধবীদের কৃতজ্ঞতা জানাই। সবাই আমার জন্য দোয়া করবেন"।

ছাড়া  ইউনিভার্সিটি অফ উইসকনসিন - ইও ক্লেয়ার যুক্তরাষ্ট্রের উইসকিনসন রাজ্যের  ইও ক্লেয়ার এবং চিপ্পেওয়া কাউন্টি শহরে অবস্থিত একটি সরকারি বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয় আরও ১০৮ বছর আগে ১৯১৬ সালে প্রতিষ্ঠিত হয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status