ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Wednesday, 5 June, 2024, 9:13 PM

মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থীকে অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ীতে ২০১৩ সালে কিশোরী অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত প্রধান আসামি মো. শাহিন (৩৯) কে  গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে তাকে নেত্রকোনা  জেলার মোহনগঞ্জ থানার গাড়াউন্দ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীন নালিতাবাড়ী উপজেলার বনকুড়া এলাকার শামসুল হকের ছেলে।

র‍্যাব-১৪,জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে,  ভিকটিম ৬ষ্ট শ্রেনীর একজন মাদ্রাসা পড়ুয়া ছাত্রী ছিলো। বিবাদী মো.শাহিন মাদ্রাসায় যাতায়াতের পথে অনেকদিন পূর্ব থেকে ভিকটিমকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় ২০১৩ সালের ৩০ জুন সকালে ভিকটিম মাদ্রাসায় যাওয়ার পথে  শাহিন  ও তার বন্ধু হাবি মিয়া (৪০) তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে  ভিকটিমের দাদী মোছা. রহিতন নেছা বাদী হয়ে শাহীন মিয়া ও হাবি মিয়াকে বিবাদী করে ২০১৩ সালের ৩জুলাই নালিতাবাড়ী  থানায় অভিযোগ দাখিল করে।

ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ভিকটিমকে উদ্ধার করলেও আসামীরা পালিয়ে যায়। পরবর্তীতে আসামীরা পলাতক থাকায় শাহীন মিয়া ও হাবি মিয়ার  বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে। আদালতের কাছে বিষয়টি  সন্দেহাতীতভাবে প্রমান হওয়ায় ২০২১ সালের ১ ফেব্রুয়ারি শাহিনকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড ও ৭০হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।  অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। ওই ঘটনার পর থেকেই শাহিন আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত শাহীন মিয়াকে উপরোক্ত মামলায় নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, র‍্যাব কর্তৃক গ্রেফতারকৃত শাহীন মিয়াকে বুধবার দুপুরে আদালতে সোর্পদ করা হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status