ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন
রিফাত ,নাগরপুর
প্রকাশ: Tuesday, 28 May, 2024, 8:04 PM

নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন

নাগরপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিরাপত্তা প্রহরীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন

টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মিজানুর রহমান সজল (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি পল্লী বিদ্যুতের নিরাপত্তা প্রহরী হিসেবে কর্মরত ছিলেন। মঙ্গলবার (২৮ মে) দুপুরে ধুবড়িয়া ৩ নং ওয়ার্ড চকগদাধর এলাকার কাটাখালি খাল সংলগ্ন মসজিদের পাশে অবস্থিত বিদ্যুতের খুটিতে কাজ করা অবস্থায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা যায় সজল।

স্থানীয়রা জানান, দুপুরে বিদ্যুতের খুটিতে কাজ করতে এসে ঝুলন্ত অবস্থায় দেখা যায় সজলকে। মূল লাইনের (এইচটি) ১১ কেভি তারের সাথে জড়িয়ে সজল বিদ্যুতায়িত হন। পরবর্তীতে তাকে খুটি থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডা. নয়ন মন্ডল তাকে মৃত ঘোষণা করেন। নিহত সজল ধুবড়িয়া গ্রামের মো. মিজানুর রহমানের ছেলে। এ বিষয়ে পরিবার থেকে কোনো অভিযোগ দায়ের করা হয়নি।

টাঙ্গাইল পল্লী বিদ্যুৎ সমিতির আওতাধীন নাগরপুর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মোহাম্মদ মেশবাহুল হক মুঠোফোনে জানায়, একজন নিরাপত্তা প্রহরী হয়ে কিভাবে বিদ্যুৎ লাইনে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয় এ বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন, নিহতের পরিবার থেকে কোনো অভিযোগ দায়ের না করায় ময়নাতদন্ত ছাড়াই সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকতাদের জানিয়ে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status