ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
বিসিবির চুক্তি মানছেন না ক্রিকেটারদের স্ত্রীরা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 15 August, 2023, 1:47 AM


বিসিবির চুক্তি মানছেন না ক্রিকেটারদের স্ত্রীরা

বিসিবির চুক্তি মানছেন না ক্রিকেটারদের স্ত্রীরা

এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদের জায়গা হয়নি ওই দলে। বিষয়টি নিয়ে রিয়াদের স্ত্রী জান্নাতুল মিষ্টি ও শ্যালিকা (মুশফিকের স্ত্রী) জান্নাতুল মন্ডি ফেসবুকে স্ট্যাটাস দেন। যে স্ট্যাটাসে রিয়াদের প্রতি বোর্ড অবিচার করেছে এমন ইঙ্গিত আছে। 

বিসিবির কেন্দ্রীয় চুক্তির নীতিমালা অনুযায়ী, ক্রিকেটার বা তাদের পরিবারের কেউ  সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মন্তব্য করতে পারবেন না বলে পরিষ্কার করা আছে। তারপরও সিনিয়র দুই ক্রিকেটারের স্ত্রী ও শ্যালিকা ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় বিব্রত হয়েছে বিসিবি।  

বোর্ডের কর্মকর্তারা জানান, চুক্তি অনুযায়ী কোনো ক্রিকেটার বা তাদের পরিবারের কেউ প্রকাশ্যে এমন মন্তব্য করতে পারেন না। এই শর্ত মেনে ক্রিকেটাররা বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে স্বাক্ষর করেন। 

ক্রিকেটাররা চুক্তির শর্ত মানলেও তাদের পত্নীরা মানছেন না। প্রত্যক্ষ বা পরোক্ষভাবে প্রতিবাদী হচ্ছেন ফেসবুকে। মুশফিকের স্ত্রী মন্ডি ও রিয়াদের স্ত্রী মিষ্টি এর আগেও ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সাকিবের স্ত্রী উম্মে শিশিরও পিছিয়ে নেই। 

ক্রিকেটারদের স্ত্রী বা পরিবারের এমন স্ট্যাটাস বিব্রতকর এবং শৃঙ্খলা পরিপন্থি বলে অভিহিত করেন বিসিবির একাধিক পরিচালক। ক্রিকেটাররা মনঃক্ষুন্ন হতে পারেন বলে প্রকাশ্যে মন্তব্য করতে রাজি হননি তাদের কেউই। 

নাম গোপন রাখার শর্তে একজন পরিচালক বলেন, ‘যেহেতু চুক্তিতে একটি শর্ত রয়েছে এবং খেলোয়াড়রা তা জানেন। মৌখিকভাবে হলেও এ ব্যাপারে ক্রিকেটারদের সতর্ক করা হবে। বিষয়টি শৃঙ্খলা বিভাগ দেখবে।’

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status