ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
কুড়িগ্রামের আন্ত:জেলা গরুচোর চক্রের গ্রেফতারকৃত ২ গরুচোরের তথ্যে আরও ৩টি গরু উদ্ধার
আহম্মেদুল কবির, কুড়িগ্রাম
প্রকাশ: Tuesday, 9 July, 2024, 1:33 PM

কুড়িগ্রামের আন্ত:জেলা গরুচোর চক্রের গ্রেফতারকৃত ২ গরুচোরের তথ্যে আরও ৩টি গরু উদ্ধার

কুড়িগ্রামের আন্ত:জেলা গরুচোর চক্রের গ্রেফতারকৃত ২ গরুচোরের তথ্যে আরও ৩টি গরু উদ্ধার

কুড়িগ্রামের রাজারহাটে আন্ত:জেলা গরুচোর চক্রের গ্রেফতারকৃত ২ গরু চোরের তথ্যে রাজারহাট থানা পুলিশের একটি চৌকস টিম লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম এলাকা থেকে আরো ৩ টি গরু উদ্ধার করেছে।

গতকাল ০৮ জুলাই সোমবার কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া সূত্র জানায়, গত ০৬ জুলাই লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলার সীমান্তবর্তী ছিনাই ও ঘড়িয়ালডাঙ্গা এলাকায় রাতভর অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা গরুচোর সিন্ডিকেটের অন্যতম সদস্য রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের বাঘ আছড়া গ্রামের আতিকুর রহমান ওরফে আতিক কসাই কে গ্রেফতার করে এবং তার দেয়া তথ্যের ভিত্তিতে বেশ কিছু এলাকায় অভিযান পরিচালনা করে ২টি চোরাই গরু উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত চোরেরা বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে লালমনিরহাট সদরের পঞ্চগ্রাম এলাকা থেকে গতকাল আরো ৩ টি গরু উদ্ধার করে রাজারহাট থানার পুলিশ।

উল্লেখ্য গত ১৫ জুন রাজারহাট থানায় গরু চুরি মামলা রুজু হওয়া পর থেকেই রাজারহাট থানার একটি চৌকস টিম  চুরির রহস্য উদঘাটন, চোরাই গরু উদ্ধার ও জড়িত চোরদের গ্রেফতারের লক্ষে অনুসন্ধান অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় উল্লেখিত গরুচোর ও চোরাইগরু উদ্ধারসহ চোরকে গ্রেফতার করেতে সক্ষম হয় রাজারহাট থানা পুলিশ।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, রাজারহাটে গ্রেফতারকৃত আসামী আতিক কসাই গরু চুরির ঘটনার বিষয়ে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে এবং তার দেয়া তথ্য মতে আরো ৩ টিচোরাই গরুসহ মোট ৫ টি চোরাই গরু উদ্ধার করে রাজারহাট থানার পুলিশ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status