ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
কুড়িগ্রামে বন্যার্থদের মাঝে পৌর মেয়র কাজিউল ইসলামের নিজ তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদান
আহম্মেদুল কবির, কুড়িগ্রাম
প্রকাশ: Monday, 8 July, 2024, 10:19 PM

কুড়িগ্রামে বন্যার্থদের মাঝে পৌর মেয়র কাজিউল ইসলামের নিজ তহবিল থেকে নগদ অর্থ সহায়তা  প্রদান

কুড়িগ্রামে বন্যার্থদের মাঝে পৌর মেয়র কাজিউল ইসলামের নিজ তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদান

কুড়িগ্রামে চলমান বন্যায় ধরলা ও ব্রহ্মপুত্র নদীর মোহনা তীরবর্তী শহরের আশপাশের নিম্নাঞ্চলে বন্যার পানিতে প্লাবিত পরিবার গুলোতে দেখা দিয়েছে চরম খাদ্য সংকট। এধরণের খবর শোনার সাথে সাথেই কুড়িগ্রাম পৌর মেয়র জনাব মোঃ কাজিউল ইসলাম অসহায় ও বন্যার্থ পরিবার গুলোকে  নিজ তহবিল থেকে  নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

আজ ০৭ জুলাই সন্ধ্যায় শারীরিক অসুস্থতা নিয়ে বিদ্যুৎ বিহীন অন্ধকার মাড়িয়ে ডুবে যাওয়া কাঁদামাটির কাঁচারাস্তা হেঁটে হেঁটে, কখনো নৌকা যোগে বাড়িতে গাড়িতে গিয়ে-গিয়ে দুর্গত পরিবার গুলোতে নিজ তহবিল থেকে নগদ অর্থ সহায়তা প্রদানের বিষয়টি স্থানীয়দের অবাক করে দিয়েছে।
অর্থ সহায়তা নিতে আসা বেশ কয়েকটি পরিবারের মানুষজন জানান, বন্যাসহ অন্যকোন প্রাকৃতিক দুর্যোগ এলে সকলেই নদীর দিকে ছুটে যায়, শহরের আশপাশে ডুবে যাওয়া মানুষজনকে কেউ সাহায়তা বা সাহায্য করতে আসে না। আজ মেয়রকে পেয়ে আমরা আনন্দিত। তার এই উপকারের কথা আমরা কোনদিনও ভুলবনা।
এলাকার দিনমজুর আজিজার মিয়া জানান, ঘরোত পানি ওঠায় গত দুই দিন কাজোত যাবার পাই নাই। কামাইও নাই। ঘরোত কোন খাবাও নাই, দুইদিন থাকি নাখায়া আছি। কাজিউল ভাই আইজ ট্যাক্যা দিয়া যে উপকার করিল সেই কথা কোনদিনও ভুলিবার নই। নগদ টাকা পেয়ে এমন আবেগময় ভালোবাসার কথা জানান অনেকে।

নিজ তহবিল থেকে  নগদ অর্থ সহায়তা প্রদানের বিষয়ে পৌর মেয়র জনাব কাজিউল ইসলাম বলেন, এমন দুর্যোগের সময় সরকারি সাহায্য সহযোগিতার দিকে না তাকিয়ে যে যার মতো করে অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিৎ বলে মনে করি। মাননীয় প্রধানমন্ত্রী কুড়িগ্রামের বন্যা দুর্গতদের বিষয়ে সার্বক্ষনিক দৃষ্টি রাখছেন সকলে মিলে এগিয়ে এলে এদুর্যোগ মোকাবিলা অসম্ভব কিছু নয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status