ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
অনন্তের সংগীতে বিবারকে জড়িয়ে ধরা কে এই তরুণী?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 7 July, 2024, 11:43 AM

অনন্তের সংগীতে বিবারকে জড়িয়ে ধরা কে এই তরুণী?

অনন্তের সংগীতে বিবারকে জড়িয়ে ধরা কে এই তরুণী?

নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সংগীত অনুষ্ঠানের একাধিক ভিডিও। এগুলোর মধ্যে একটিতে দেখা যাচ্ছে, হলিউড পপ তারকা জাস্টিন বিবারকে এক তরুণী জড়িয়ে ধরে কাঁদছেন। এই ভিডিও দেখার পর নেটিজেনদের অনেকে জানতে চাচ্ছেন তরুণীর পরিচয়।


শুক্রবার (৫ জুলাই) আম্বানিদের মুম্বাইয়ের বাড়িতে অনুষ্ঠিত হয় সংগীতের অনুষ্ঠান। সেখানেই পারফর্ম করতে আমেরিকা থেকে উড়ে আসেন পপ তারকা জাস্টিন বিবার।

 
অনুষ্ঠানে অংশ নিয়ে বিবার তার একাধিক হিট গান শুনিয়ে আমন্ত্রিত অতিথিদের মুগ্ধ করেন। বিবারের গাওয়া গানগুলোর মধ্যে ছিল ‘লাভ ইয়োরসেল্ফ’, 'পীচস', ‘হোয়্যার আর ইউ নাউ’, ‘নো ব্রেইনার' এর মতো জনপ্রিয় গান।
 

জাস্টিন বিবারকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন আলাভিয়া। ছবি: সংগৃহীত
 

ভাইরাল হওয়া ভিডিওগুলোতে দেখা যাচ্ছে, অনন্ত-রাধিকার সংগীতে সাদা স্যান্ডো গেঞ্জি পরে গান গাইছেন বিবার। গাইতে গাইতেই আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নেচেছেন, হেসেছেন, হাত মিলিয়েছেন।
 
এমন মুহূর্তে অতিথির সারিতে হাত মেলাতে মেলাতে প্রিয় গায়কের হাত এগিয়ে আসে এক তরুণী দিকে। গান শুনতে শুনতে যেন এক অন্য দুনিয়ায় হারিয়ে গেছেন তরুণী। চোখের সামনে প্রিয় তারকাকে দেখে যেন আর নিজেকে সামলাতেই পারছিলেন না। বিবারকে তাই উষ্ণ আলিঙ্গন করেন তিনি।
 
এরপর মঞ্চের নিচে ফিরে এসেই চোখে জল ভরে উঠে তরুণীর। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। জানা গেছে, ওই তরুণীর নাম আলাভিয়া জাফরি। বলিউডের তারকা কিড সে। অভিনেতা জাভেদ জাফরির মেয়ে।
  
শুক্রবার (৫ জুলাই) রাতে পরিবারের সঙ্গে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সংগীত’ অনুষ্ঠানে যোগ দেন আলাভিয়া। মঞ্চে যখন বিবার গান গাইছিলেন তখন ভক্ত হিসেবেই মঞ্চের নিচে দাঁড়িয়েছিলেন তিনি।
 
হঠাৎই ঘটনাচক্রে বিবারের হাত এগিয়ে আসে আলিভিয়ার কাছে। প্রিয় গায়কের হাত ধরে মঞ্চে ওঠেন তিনি। নিজের চোখকে বিশ্বাস না হওয়ায় গায়ককে ছুঁয়ে দেখেন আলাভিয়া। সে মুহূর্তের ভিডিওই এখন নেট দুনিয়ায় ভাইরাল।
  
প্রসঙ্গত,  অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিবাহ পূর্ববর্তী ‘সংগীত’ অনুষ্ঠানে এই আলাভিয়া চোখ ধাঁধানো নাচের পারফরম্যান্স দেখান। নাচের ওই পারফরম্যান্সে আলাভিয়ার সঙ্গে নাচে যোগ দেন বিয়ের পাত্র অনন্তও। আলাভিয়ার সঙ্গে আরও ছিলেন বলিউড মেগাস্টার সালমান খানও।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status