ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
ভাই হার্দিককে নিয়ে যে আবেগঘনবার্তা ক্রুণাল পান্ডিয়ার
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Saturday, 6 July, 2024, 3:59 PM

ভাই হার্দিককে নিয়ে যে আবেগঘনবার্তা ক্রুণাল পান্ডিয়ার

ভাই হার্দিককে নিয়ে যে আবেগঘনবার্তা ক্রুণাল পান্ডিয়ার

ভারত বিশ্বকাপ জেতার পর চোখের জল ধরে রাখতে পারেননি হার্দিক পান্ডিয়া। সেই সঙ্গে আনন্দে কাঁদছিলেন ভারতীয় দলের সবাই। টেলিভিশনে সে দৃশ্য দেখেছিলেন বিশ্বের কোটি কোটি ক্রিকেটপ্রেমী। কিন্তু হার্দিক পান্ডিয়াকে নিয়ে সমালোচনা কখনো থামেনি। আইপিএলে রোহিত শর্মাকে সরিয়ে অধিনায়ক হয়ে প্রতিনিয়ত সেই সমালোচনার মুখোমুখি হতে হয় তাকে।

তিনি যেখানেই যান, সেখানেই তাকে নিয়ে হাসি-তামাশা করেন ক্রিকেটপ্রেমীরা। এটি প্রতিনিয়ত তাকে শুনতে হয়। তারই জবাব দিয়েছেন বিশ্বকাপে ভারতের জার্সিতে ভালো খেলে। এবার হার্দিক পান্ডিয়া দাদা ক্রুণাল পান্ডিয়াকে পাশে পেলেন।

ভাইয়ের পাশে দাঁড়িয়ে ক্রুণাল জানিয়েছেন, হার্দিকও মানুষ। তারও আবেগ রয়েছে। খারাপ তারও লাগে। আমি আর হার্দিক পেশাদার ক্রিকেট শুরু করার পর এক দশক কেটে গেছে। কিন্তু গত কয়েকটা দিন রূপকথার মতো কাটল। দেশবাসীর মতো আমিও দলের কৃতিত্বে খুব খুশি। তবে আমার ভাইয়ের সাফল্য দেখে আবেগ আরও বেড়ে গেছে।

তিনি আরও বলেন, গত ছয় মাস হার্দিকের কঠিন সময় গেছে। ওকে নিয়ে যা হয়েছে তার কোনোটাই ওর প্রাপ্য ছিল না। ভাই হিসাবে ওর জন্য খুব খুব খারাপ লাগছে। ক্রুণাল বলেন, তাকে ব্যঙ্গাত্মক শিস দেওয়া থেকে শুরু করে লোকে প্রচুর খারাপ কথা বলেছে। দিনের শেষে আমরা ভুলে গিয়েছিলাম ও একজন মানুষ, যার আবেগ রয়েছে।

বিশ্বকাপে ভাইয়ের পারফরম্যান্স নিয়ে আপ্লুত ক্রুণাল বলেন, হাসতে হাসতে সব বাধা পেরিয়ে এসেছে ও। কত কষ্ট করে হাসত, সেটি শুধু আমিই জানি। কঠোর পরিশ্রম করেছে এবং বিশ্বকাপে ভালো খেলতে গেলে যা যা করা দরকার, সেটি করেছে। ভারতীয় দলের দীর্ঘ দিনের স্বপ্নপূরণ করেছে সে। এর থেকে ভালো আর কিছুই হয় না।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status