ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
ফরিদপুরে ইসলামী আন্দোলন উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Saturday, 6 July, 2024, 12:56 PM
সর্বশেষ আপডেট: Saturday, 6 July, 2024, 12:57 PM

ফরিদপুরে ইসলামী আন্দোলন উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

ফরিদপুরে ইসলামী আন্দোলন উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

ফরিদপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে শুক্রবার বেলা দুইটায় শহরের জনতা ব্যাংকের মোড়ে এক বিক্ষোভ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

ভারতের সাথে দেশবিরোধী সকল চুক্তি বাতিল এবং চিহ্নিত সকল দুর্নীতিবাজদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উক্ত কর্মসূচির আয়োজন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফরিদপুর জেলা শাখার সভাপতি হযরত মুহাম্মদ ‌ মুফতি মোস্তফা কামাল ‌ এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ‌ সংগঠনের সিনিয়র সহ সভাপতি হাফেজ মাওলানা শামসুল হক, সহ-সভাপতি হাফেজ মিজানুর রহমান,  সহকারী সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াকুব, সাধারণ ‌ সম্পাদক মওলানা  মোহাম্মদ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মওলানা আব্দুর রহিম ,দপ্তর সম্পাদক আব্দুল হান্নান মাতুব্বর ,ভাঙ্গা উপজেলা সভাপতি  মাওলানা মিজানুর রহমান, সদরপুর উপজেলা  সাধারণ সম্পাদক ‌ খন্দকার ওবায়দুজ্জামান , ইসলামিক শ্রমিক আন্দোলন এর সভাপতি মাওলানা মোফাজ্জল হোসেন,  ইসলামী যুব আন্দোলন সহ-সভাপতি মোহাম্মদ মিরাজুল ইসলাম , ইসলামী ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মোঃ আমজাদ হোসেন ‌,বোয়ালমারী উপজেলার সাংগঠনিক সম্পাদক  মাওলানা শহিদুল ইসলাম প্রমুখ ।

সভায় বক্তারা বলেন, সরকার ভারতের সাথে দেশ বিরোধী ‌ চুক্তি করেছে ‌। তারা অবিলম্বে উক্ত চুক্তি বাতিলের দাবি জানান, বক্তারা বলেন ‌ ভারতের সাথে চুক্তি ‌এ দেশের  জনগণের ‌ কোন উপকারে আসবে না। বক্তারা অবিলম্বে ‌ চুক্তি বাতিল করা দাবি জানান। তা না হলে আগামীতে ‌ আরো কঠোর কর্মসূচি ‌ ঘোষণা করা হবে বলে জানান। একই সাথে দেশের মধ্যে ‌ চিহ্নিত দুর্নীতিবাজ দের অবিলম্বে গ্রেফতার করে ‌ আইনের আওতায় আনার ‌দাবি করেন। এরপর শহরের ‌জনতা ব্যাংকের মোড় থেকে ‌ একটা ‌ বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে ‌ ফরিদপুর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে  দেশ ও জাতির  মঙ্গল কামনা করে ‌ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status