ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২০ জুলাই ২০২৪ ৫ শ্রাবণ ১৪৩১
মিরপুর-১০ এ ক্রিয়েটিভ আইটি’র নতুন শাখা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 3 July, 2024, 9:02 PM

মিরপুর-১০ এ ক্রিয়েটিভ আইটি’র নতুন শাখা

মিরপুর-১০ এ ক্রিয়েটিভ আইটি’র নতুন শাখা

রাজধানীর ঘনবসতিপূর্ণ এলাকা মিরপুর-১০ প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করলো দক্ষিণ এশিয়ার সেরা আইটি ইনস্টিটিউট হিসেবে সম্মাননা প্রাপ্ত প্রতিষ্ঠান ক্রিয়েটিভ আইটি। শিক্ষাবিদ ও খাত সংশ্লিষ্ট ব্যবসায়ী নেতাদের সঙ্গে নিয়ে কেক কেটে সোমবার (১ জুলাই) নতুন এই শাখাটির উদ্বোধন করেন ক্রিয়েটিভআইটি ইনস্টি টিউটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনির হোসেন।

এসময় ক্রিয়েটিভ বিজনেস গ্রুপের চিফ অপারেটিং অফিসার জিয়া উদ্দিন মাহমুদ ও ক্রিয়েটিভ পরিবারের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-ক্যাব প্রেসিডেন্ট শমী কায়সার, বেসিস সিনিয়র ভাইস প্রেসিডেন্ট,এম রাশিদুল হাসান, বিইউবিটি প্রে-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো: আলী নূর, নর্দান বিশ্ববিদ্যালয় বাংলাদেশের প্রে-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. নজরুল ইসলাম, ফিউচার আইকনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসুফ ইফতি, বিএসডিআই নির্বাহী পরিচালক কে এম হাসান রিপন, বিইউবিটি’র ডেপুটি ডিরেক্টর মেসবাউল হাসান প্রমুখ।

বেকার তরুণদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষতা অর্জনে সহায়তা করে জনশক্তিতে রূপান্তরের অভিযাত্রায় তাদেরকে আরো এগিয়ে নিতে আইটিতে দক্ষ ও স্বাবলম্বী করে গড়ে তুলতে নতুন শাখাটি বিশেষ অবদান রাখবে বলে জানিয়েছেন ক্রিয়েটিভআইটি ইনস্টি টিউটের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনির হোসেন।

প্রসঙ্গত, ২০০৮ সালে যাত্রা শুরু করে এই ক্রিয়েটিভ আইটি এরই মধ্যে ৭০ হাজারেরও অধিক শিক্ষার্থী প্রশিক্ষণ দিয়ে ক্যারিয়ার প্লেসমেন্ট ডিপার্টমেন্টের চাকরি পাওয়ার সুযোগ করে দিচ্ছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status