ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
কুকুরের খাওয়া কেক জন্মদিনে কাটলেন জয়া!
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 3 July, 2024, 8:55 PM

কুকুরের খাওয়া কেক জন্মদিনে কাটলেন জয়া!

কুকুরের খাওয়া কেক জন্মদিনে কাটলেন জয়া!

জন্মদিনের বিশেষ মুহূর্ত নিয়ে ফেসবুকে আবেগঘন পোস্ট দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বিশেষ এ দিনটিতে প্রাণীপ্রেমী এ অভিনেত্রীর কাছে বিশেষ গুরুত্ব পেয়েছে তার পোষ্য কুকুরগুলো।

সোমবার (১ জুলাই) ছিল অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এ দিনটি পরিবারের সাথেই কাটিয়েছেন অভিনেত্রী। সময় দিয়েছেন প্রিয়জনদের। জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি অভিনেত্রী তার অফিশিয়াল ফেসবুকে শেয়ার করেন মঙ্গলবার (২ জুলাই)। জন্মদিনের ৬টি ছবি পোস্ট করেন জয়া।
 

 
শুধু ফেসবুকই নয়, ইনস্টাগ্রামেও নিজের জন্মদিনের বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করেছেন তিনি। পোস্ট করা ছবি আর ভিডিওতে দেখা যাচ্ছে, কাছের মানুষদের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন জয়া।
 
জন্মদিনে ছিল অভিনেত্রীর প্রিয় পোষ্য কুকুরও। তবে বিশেষ দিনটিতে মজার ঘটনাও ঘটেছে। জয়ার পোস্ট করা ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে, জয়া জন্মদিনের কেক কাটার আগেই সে কেক খেয়ে ফেলেছে অভিনেত্রীর পোষ্য কুকুর।
 
এরপর কুকুরের প্রতি ভালোবাসা থেকেই সে খাওয়া কেক কেটে জন্মদিন উদযাপন করেছেন জয়া। জয়ার এমন কাণ্ডে ভক্তদের মাঝে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই প্রাণীপ্রেমী জয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার অনেকেই প্রশ্ন করছেন, প্রাণীপ্রেমী বলে কুকুরের খাওয়া কেক তারা খাবে?
 
জয়ার নিন্দুকেরা আবার বলছেন, কার জন্মদিন বুঝতে পারছেন না তারা। জন্মদিন কুকুরের নাকি জয়ার ছিল, এমন মন্তব্যও করেছেন অনেকে।
 
তবে পোস্ট করা ছবির ক্যাপশনে জয়া লিখেছেন তার জন্মদিনের অনুভূতি। পোস্টে লেখেন-
 
আমার জন্মদিনটি যে আমার আর নেই, এত এত এত ভালোবাসা, এত বেশি শুভেচ্ছা পেয়ে সেটাই বারবার মনে হচ্ছে। এই ছোট্ট জীবনে এত মানুষ আমাকে ভালোবেসেছেন এই ব্যাপারটা একজন শিল্পী হিসেবে আমার কাছে অনেক বড় শান্তির, অনেক বড় পাওয়া।
 
জয়া আরও লেখেন, আমার জন্য সবাই দোয়া করবেন, প্রত্যেক বছর এই দিনটিতে আপনারা আমাকে মনে করিয়ে দেন জীবন কতটা সুন্দর, আমি কতটা ভাগ্যবান এবং এ জন্য ধন্যবাদ আর কৃতজ্ঞতার থেকেও অনেক বেশি ভালোবাসা নেবেন সবাই, প্লিজ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status