ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
মৃত্যুর আগে নাকি কোটি টাকার ঋণে জর্জরিত ছিলেন মাইকেল জ্যাকসন?
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 1 July, 2024, 11:52 PM

মৃত্যুর আগে নাকি কোটি টাকার ঋণে জর্জরিত ছিলেন মাইকেল জ্যাকসন?

মৃত্যুর আগে নাকি কোটি টাকার ঋণে জর্জরিত ছিলেন মাইকেল জ্যাকসন?

পপরাজা মাইকেল জ্যাকসনের মৃত্যুর ১৫ বছর কেটে গিয়েছে। আজও কিংবদন্তির স্মৃতি জ্বলজ্বল করছে বিশ্ববাসীর চোখে। তার গান, তার নাচের স্টাইল আজও বিশ্বখ্যাত। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের একটি প্রতিবেদনে উঠে এসেছে চমকপ্রদ খবর।

প্রতিবেদন দাবি করছে যে, ৫০ বছর বয়সে লস অ্যাঞ্জেলেসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন কিংবদন্তি গায়ক। কিন্তু আলোচনায় এসেছে যে, মৃত্যুর সময় নাকি ৫০০ মিলিয়ন ডলারের বেশি ঋণ ছিল তাঁর? হ্যাঁ, অবাক হলেও সম্প্রতি আলোচনায় এসেছে এই বিষয়টি। প্রতিবেদন অনুসারে, মৃত্যুর সময় গায়ক খুবই টেনশনে ছিলেন। কিন্তু কী নিয়ে গায়কের এত টেনশন ছিল, তা জানার চেষ্টা চলছে।

পাবলিক অ্যাকাউন্ট্যান্টের সাক্ষ্য অনুসারে, মৃত্যুর আগে মাইকেল জ্যাকসন গহনা, শিল্প, আসবাবপত্র এবং উপহারের পাশাপাশি ভ্রমণ এবং দাতব্য অর্থের জন্য প্রচুর অর্থ ব্যয় করেছিলেন। যার জন্যে তিনি প্রচুর দেনার মুখে পড়েছিলেন। তবে তার মৃত্যুর পর সেগুলো আর পরিশোধ করছেন কিনা তার পরিবার তা জানা যায়নি। উল্লেখ্য, মাইকেল জ্যাকসন কিংবদন্তি সঙ্গীত শিল্পীদের মধ্যে একজন এবং লোকেরা এখনও তার গানের প্রতি আকৃষ্ট হয়। পপ রাজা হিসাবে পরিচিত, মাইকেল জ্যাকসন বহু দশক ধরে তার ভক্তদের এবং অন্যান্য শিল্পীদের প্রভাবিত করেছেন। তবে মাইকেল জ্যাকসনের বিরুদ্ধে শিশু যৌন নির্যাতনের অভিযোগ উঠেছিল একবার।

কিন্তু প্রমাণের অভাব থাকার জন্যে পুলিশ কখনই কোনও ফৌজদারি অভিযোগে তার পরিবারকে চাপ দেয়নি। ‘কিং অফ পপ’ মাইকেল জ্যাকসনের বায়োপিকের কাজ চলছে এবং নির্মাতারা কিছুদিন আগেই এটির মুক্তির বিষয়ে গ্রিন সিগন্যাল দিয়েছেন। অ্যান্টোইন ফুকা পরিচালিত মাইকেল শিরোনামের আসন্ন বায়োপিক ১৮ এপ্রিল, ২০২৫-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিতে প্রয়াত তারকার ভাগ্নে জাফর জ্যাকসন অভিনয় করবেন, যেটি হলিউডেও তার আত্মপ্রকাশ হবে। প্রোডাকশন হাউস লায়ন্সগেট এই ছবিটি বিশ্বব্যাপী মুক্তি দেবে এবং এই বছরের ২২ জানুয়ারী প্রযোজনা শুরু হয়েছিল। বায়োপিকটি মাইকেল জ্যাকসনের জীবন এবং তার সঙ্গীত প্রতিভা সম্পর্কে উঁকি দেবে। মাইকেল প্রযোজনা করবেন গ্রাহাম কিং এবং লিখেছেন জন লোগান।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status