ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
সীমানার দুই ছোট্ট সন্তান বোঝেনি, তাদের মা চিরতরে চলে যাচ্ছে
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 5 June, 2024, 11:40 AM

সীমানার দুই ছোট্ট সন্তান বোঝেনি, তাদের মা চিরতরে চলে যাচ্ছে

সীমানার দুই ছোট্ট সন্তান বোঝেনি, তাদের মা চিরতরে চলে যাচ্ছে

শেষ হয়েছে অভিনেত্রী ও মডেল রিশতা লাবনী সীমানার ১৪ দিনের দীর্ঘ লড়াই! কিন্তু তাঁর দুই সন্তানের লড়াই কি থামবে? শ্রেষ্ঠ ও স্বর্গ নামে দুই পুত্রসন্তান রেখে গেছেন সীমানা।

আজ দুপুর ১২টা ১৫ মিনিটে সীমানার প্রথম জানাজা সম্পন্ন হয় চ্যানেল আই প্রাঙ্গণে। এতে উপস্থিত ছিলেন সীমানার দীর্ঘদিনের সহকর্মীরা। চ্যানেল আইতে সীমানার মরদেহ নিয়ে এলে সেখানে তৈরি হয় শোকাবহ পরিবেশ। দীর্ঘদিনের সহকর্মীরা অভিনেত্রীকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

সেসময় অভিনেত্রীর দুই ছেলে শ্রেষ্ঠ ও স্বর্গও ছিল সেখানে। দিব্যি ছোটাছুটি করে বেড়াচ্ছে, খেলাধুলা করছে। তাদের মা যে আর নেই—সেটা এখনও বুঝে উঠতে পারেনি এ দুই অবুঝ শিশু! মায়ের ছবির পাশে দাঁড়িয়ে দুষ্টুমিতে মেতে ছিল তারা। সদ্য মা হারা দুই সন্তানকে দেখে অনেকেই হয়ে উঠেছিলেন অশ্রুসজল!

এর আগে, চ্যানেল আই প্রাঙ্গণে সীমানার মরদেহবাহী গাড়ি আসতেই শ্রেষ্ঠ ও স্বর্গ দৌড়ে যায়। জানাজার জন্য যখন মরদেহ নামানো হয়, শ্রেষ্ঠ বারবার দৌড়ে যেতে চাইছিল মায়ের কাছে। দেখতে চাইছিল মায়ের মুখ।

মায়ের কথা জিজ্ঞেস করতেই শ্রেষ্ঠর জবাব, ‘মায়ের ইচ্ছে ছিল আমাকে ক্যাডেটে পড়াবে। কিন্তু মা তো মারা গেছে, আমার আর ভালো লাগছে না।’

জানাজা শেষে সীমানার মরদেহ এখন যাচ্ছে গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায়। সেখানেই চিরনিদ্রায় শায়িত হবেন এই অভিনেত্রী।

প্রথম জানাজার সময় সীমানার ছোট ভাই এজাজ বিন আলী বলেন, ‌‘বাদ মাগরিব আরও এক জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হবে।’

উল্লেখ্য, ভালোবেসে ২০১৪ সালের ৪ জুন কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদকে বিয়ে করেন সীমানা। ২০১৬’র ১১ ডিসেম্বর প্রথম সন্তান আকাইদ সাজ্জাদ শ্রেষ্ঠর বাবা-মা হন তাঁরা। সংসারজীবনে বনিবনা না হওয়ায় ২০১৯ সালের মার্চে তাঁদের বিবাহবিচ্ছেদ ঘটে। বড় ছেলে শ্রেষ্ঠ থেকে যায় সীমানার কাছেই।

এরপর ২০১৯ সালের ১৩ ডিসেম্বর সীমানা বিয়ে করেন অবসরপ্রাপ্ত মেজর জামায়েল ইমতিয়াজ সৈকতকে। তাঁদের ঘর আলোকিত করে ২০২০ সালের ২৭ জুন জন্ম নেয় পুত্রসন্তান স্বর্গ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status