ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
মঙ্গলবার ২৫ জুন ২০২৪ ১১ আষাঢ় ১৪৩১
প্রথম জয়ের স্বাদ রচনা-কঙ্গনা-সায়নীর, বিজয়ে হাসলেন যারা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 5 June, 2024, 11:33 AM

প্রথম জয়ের স্বাদ রচনা-কঙ্গনা-সায়নীর, বিজয়ে হাসলেন যারা

প্রথম জয়ের স্বাদ রচনা-কঙ্গনা-সায়নীর, বিজয়ে হাসলেন যারা

৪ জুন নির্ধারিত হয়ে গেল আগামী ৫ বছরের জন্য ভারতের ভবিষ্যৎ। এদিন সকাল থেকেই টানটান উত্তেজনা। আগ্রহ ছিল সিনে তারকাদের ঘিরে। এবার ভারতের লোকসভা নির্বাচনে একাধিক তারকা প্রার্থী লড়াই করেছেন। দেখে নেওয়া যাক তাঁদের কার কী অবস্থা!

হিমাচলের মান্ডি থেকে এবার বিজেপি প্রার্থী হয়ে লড়াই করেছিলেন কঙ্গনা রানৌত। প্রথমবার রাজনীতির ময়দানে নেমেই চমক দিলেন তিনি। হিমাচল তার নিজের মেয়েকেই বেছে নিল এবার। মথুরাতেও শেষ পর্যন্ত জয়ের হাসি হাসলেন হেমা মালিনী। বিপুল ভোটে জয়ী হয়েছেন এদিন। ট্রেন্ড দেখে জয় নিশ্চিত বুঝেই রাধা রমন মন্দিরে গিয়ে পূজাও দেন তিনি।

অন্যদিকে প্রথমে পিছিয়ে থাকলেও পরে বেশ অনেকটা লিড নিয়ে এগিয়ে যান 'রাম' অরুণ গোভিল। মিরাট থেকে লড়াই করেছেন তিনি। বিজেপির আরেক প্রার্থী রবি কিষানও জয়ী হয়েছেন এবারের ভোটে। তবে কারাকাট কেন্দ্র থেকে জিততে পারলেন না ললিপপ লাগেনু গানের গায়ক পবন সিং।

অন্যদিকে পশ্চিমবঙ্গে বিজেপির দুই প্রার্থী হিরণ ও লকেট চট্টোপাধ্যায় দুজনেই হরেছেন তারকাদের কাছেই। ব বিপুল ভোটে হিরণকে হারিয়ে আবারও ঘাটাল কেন্দ্রে জয়ী হয়েছেন। অন্যদিকে হুগলি কেন্দ্রে প্রথমবার লড়াইয়ে নেমেই বিজয়ী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। পরাজিত করলেন লকেটকে।

যাদবপুরে জয়ী হয়েছেন সায়নী ঘোষ। জুন মালিয়াও বিজেপির অগ্নিমিত্রা পালকে হারিয়ে মেদিনীপুরে জয় হয়েছেন। শতাব্দী রায় বীরভূমে আবারও জয়ী হয়েছেন।

২০২২ সালে আসানসোললে উপনির্বাচনে জিতে এমপি হন মেগাস্টার শত্রুঘ্ন সিনহা। এবারও এ আসনে তাকে প্রার্থী করে তৃণমূল। আর বিজেপি এ আসনে মনোনয়ন দেয় ভোজপুরি তারকা পবন সিংহকে। সিনেমায় তার ভূমিকা ‘বাঙালিবিরোধী’ বলে দাবি করে সরব হয় তৃণমূল। পবন সরে দাঁড়ান। পরে এখানে প্রার্থী করা হয় অহলুওয়ালিয়ার সিংহকে। তাকে সহজেই হারিয়েছেন ‘খামোস’খ্যাত তারকা।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status