ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
নরসিংদীতে চাঁদা না দেয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি
নতুন সময় প্রতিনিধি
প্রকাশ: Tuesday, 4 June, 2024, 2:38 PM
সর্বশেষ আপডেট: Tuesday, 4 June, 2024, 2:50 PM

নরসিংদীতে চাঁদা না দেয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

নরসিংদীতে চাঁদা না দেয়ায় প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি

নরসিংদী সদর উপজেলার একটি দোকানে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি করে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এতে সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

সোমবার (৩ জুন) বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের জেলখানা মোড়ে মোল্লা ট্রেডার্স নামের একটি স্টিলের দোকানে এ ঘটনা ঘটে।

দোকানমালিক ওহাব মোল্লার ছেলে মুহিদ মোল্লাকে লক্ষ্য করে স্থানীয় যুবক রবিউল ইসলাম ভূঁইয়া রবি পরপর তিনটি গুলি ছোড়েন বলে অভিযোগ করেন মুহিদের বড় ভাই মোহাম্মদ আলী বাবু।

গুলি করা ‍যুবক রবিউল ইসলাম রবি নরসিংদী সদরের তরোয়া এলাকার বাসিন্দা।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, স্টিলের দোকানের সামনে লাল টিশার্ট পরা দুই যুবকসহ কিছু মানুষের জটলা। দোকানের ভেতরেও কিছু মানুষ। তাদের মধ্যে কথাকাটাকাটি চলছে। হঠাৎ লাল টিশার্ট পরা উত্তজিত এক যুবক দোকানের ভেতরে কয়েকটি গুলি ছুড়ে। এতে সেখানকার লোকজন আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। এ সময় একজন গুলিবর্ষণকারী যুবককে থামানোর চেষ্টা করছেন।

দোকানমালিক ওহাব মোল্লার ছেলে মোহাম্মদ আলী বাবু অভিযোগ করে বলেন, রবিউল ইসলাম রবি নামে স্থানীয় ওই যুবক দোকানের ভেতরে থাকা আমার ছোট ভাই মুহিদ মোল্লাকে গুলি করে। পরপর তিনটি গুলি ছুড়লেও কেউ গুলিবিদ্ধ হয়নি, তবে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ বিষয়ে মুহিদের পক্ষ থেকে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলখানার মোড়ে একটি দোকানে গুলি করার সিসি ক্যামেরার ফুটেজ দেখেছি। এ বিষয়ে লিখিত অভিযোগও পেয়েছি। ঘটনার সঙ্গে জড়িতকে আটক করতে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। আশা করছি, খুব দ্রুত সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনা যাবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status