ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
বিচ্ছেদের পর একসঙ্গে তাহসান-মিথিলা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 3 June, 2024, 6:58 PM

বিচ্ছেদের পর একসঙ্গে তাহসান-মিথিলা

বিচ্ছেদের পর একসঙ্গে তাহসান-মিথিলা

প্রায় একমাস ধরে গুঞ্জন চলছিল একসঙ্গে দেখা যাবে সাবেক তারকা দম্পতি তাহসান খান আর রাফিয়াত রশিদ মিথিলা। সে সময়ে তারা দুজনে বিষয়টি নিয়ে মুখ না খুললেও এবারে সে সত্যতা মিলেছে। একই ফ্রেমে দেখা মিলেছে তাদের।

সম্প্রতি চরকির ফেসবুক পেজে পোস্ট করা হয় একটি অন্য রকম ছবি, যেখানে দেখা যায় একজন ক্রিকেটার হলুদ রঙের জার্সি পরে মাথায় হেলমেট ও হাতে ক্রিকেট ব্যাট নিয়ে দাঁড়িয়ে আছেন, কিন্তু তার চেহারা ঠিকমতো বোঝা যাচ্ছে না। ছবির ওপরে লেখা ‘কে আসছে চরকিতে?’ আর এর পর থেকে সামাজিক মাধ্যমে গুঞ্জন শুরু।

অবশেষে আজ চরকি নিশ্চিত করে যে পোস্টের সেই রহস্যময় ক্রিকেটার হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। আরিফুর রহমানের পরিচালনায় চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’ নিয়ে প্রথমবারের মতো ওটিটিতে আসছেন তাহসান। ক্রিকেটে বাজি ও বাজির প্রভাব ঘিরেই গড়ে উঠেছে সিরিজটির গল্প।

সিরিজে তাকে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে। এতে তার সঙ্গে আছেন রাফিয়াত রশিদ মিথিলা। তবে মিথিলার চরিত্র নিয়ে স্পষ্ট কিছু জানাননি নির্মাতা। তবে তার লুক কেমন হবে এ ছবিতে সেটি প্রকাশ করেছে তারা। তবে একটি দৃশ্য থেকে ধারণা করা হচ্ছে জনপ্রিয় এই অভিনেত্রীকে সাংবাদিক চরিত্রে দেখা যাবে।।

দাম্পত্য বিচ্ছেদের পর আর একসঙ্গে অভিনয় করেননি তারা। এর আগে তাদের একসঙ্গে অভিনয় করার গুঞ্জন উঠলেও সে প্রসঙ্গে এড়িয়ে গিয়েছিলেন তাহসান মিথিলা।

সিরিজটি নিয়ে নির্মাতা আরিফুর রহমান বলেন, ক্রিকেট নিয়ে সাজানো হয়েছে বাজির গল্প। এই প্রথম বাংলা কোনো ওয়েব কনটেন্টে উঠে আসবে ক্রিকেট নিয়ে গল্প। সবাই অনেক পরিশ্রম করেছেন সিরিজটির জন্য। শুটিং শুরুর আগে বেশ কয়েক মাসের প্রস্তুতি পর্ব সেরেছেন তাহসান-মিথিলা। পর্দায় সেই পরিশ্রমের ছাপ দেখতে পারবেন দর্শক। সাত পর্বের এই সিরিজ ঈদুল আজহায় দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

শিগগিরই চরকিতে আসছে চরকি অরিজিনাল সিরিজ ‘বাজি’। সাসপেন্স ড্রামা ঘরানার এই সিরিজে আরও অভিনয় করেছেন মিম মানতাসা, মনোজ প্রামাণিক, নাজিয়া হক অর্ষা, শাহাদাৎ হোসেন, পার্থ শেখ, তাসনুভা তিশা, আবরার আতহার।

দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন তাহসান এবং মিথিলার। এক সঙ্গে একাধিক নাটকে অভিনয় করেছিলেন তারা। ২০১৭ সালের মে মাসে আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান এবং মিথিলার। এর পর আর একফ্রেমে দেখা যায়নি তাদের।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status