ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 3 June, 2024, 4:42 PM

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনে বাজিমাত করলো সেরা কার ক্যাপ্টেনরা

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও সর্ববৃহৎ ডিজিটাল সার্ভিস প্লাটফর্ম পাঠাও এবং মাইচয়েস-এর সমন্বয়ে পরিচালনা করলো দারুণ ক্যাম্পেইন ‘পাঠাও বাজিমাত’। সবচেয়ে বেশি কমপ্লিটেড রাইড দিতে উৎসাহিত করে শীর্ষ ১০ জন পাঠাও কার ক্যাপ্টেনকে পুরস্কার দেওয়ার জন্যই পাঠাও-এর বিশেষ এই ক্যাম্পেইন৷ ১৮ এপ্রিল থেকে ১৭ মে, ২০২৪ পর্যন্ত চলা এই ক্যাম্পেইনটির মূল লক্ষ্য ছিল পাঠাও ক্যাপ্টেনদের কঠোর পরিশ্রমকে স্বীকৃতি দেওয়া ও পুরস্কৃত করা।

১৮ এপ্রিল থেকে ১৭ মে পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে পাঠাও কার ক্যাপ্টেনরা শীর্ষ ১০ স্থান অর্জনের জন্য সবচেয়ে বেশি রাইড কমপ্লিট করার প্রতিযোগিতায় ছিলেন। পাঠাও এবং মাইচয়েস-এর পক্ষ থেকে শীর্ষ পারফর্মারদের জন্য ছিল একাধিক ৩২ ইঞ্চি এলইডি টিভি, রাইস কুকার, ব্লেন্ডার ও টেবিলফ্যান সহ বিভিন্ন পুরস্কার।

রাজধানীর পাঠাও-এর প্রধান কার্যালয়ে ‘পাঠাও বাজিমাত’ ক্যাম্পেইনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। পাঠাও-এর সিনিয়র ম্যানেজার আরিফুর রহমান, ব্র্যান্ড ম্যানেজার মোঃ আরিফুজ্জামান সিফাত ও সিনিয়র পিআর স্পেশালিষ্ট মোঃ ফয়েজ এবং মাইচয়েস ইলেক্ট্রনিক্স এর পক্ষ থেকে এডমিন-ম্যানেজার তাশরিফ আহমেদ তন্ময় ও প্রোডাকশন অ্যান্ড সার্ভিস ইনচার্জ সঞ্জয় কুমার সহ বিশিষ্ট অতিথিরা পাঠাও ক্যাপ্টেনদের হাতে পুরস্কার বিতরণ করেন।

"পাঠাও বাজিমাত" ক্যাম্পেইনের বিজয়ীরা হলেন- নুরুল ইসলাম, মো: সাদ্দাম হোসেন, মো: শফিকুল ইসলাম, মো: মহির উদ্দিন, মোহাম্মদ সালাউদ্দিন, মো: আলমগীর, আতর খন্দকার, মো: মনিরুল ইসলাম, মো: সেলিম হোসেন, রাসেল তালুকদার।

২০১৫ সালে প্রতিষ্ঠিত পাঠাও, এমন একটি ডিজিটাল প্লাটফর্ম তৈরি করছে যা অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরি করে দেওয়ার পাশাপাশি সবার দৈনন্দিন জীবনের একটি অংশ হয়ে দাঁড়িয়েছে। রাইড শেয়ারিং, ফুড ডেলিভারি এবং ই-কমার্স লজিস্টিকসে পাঠাও শীর্ষস্থানে রয়েছে। ১০ মিলিয়নেরও বেশি ব্যবহারকারী, ৩,০০,০০০ ড্রাইভার ও ডেলিভারি এজেন্ট, ১,০০,০০০ মার্চেন্ট এবং ১০,০০০ রেস্টুরেন্ট নিয়ে পরিচালনা করছে পাঠাও। প্ল্যাটফর্মটি বাংলাদেশে ৫,০০,০০০-এরও বেশি কাজের সুযোগ তৈরি করেছে, যা দেশের ডিজিটাল অর্থনীতিতে উল্লেখযোগ্য অবদান রাখছে।


� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status