ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
ফ্রিজ সার্ভিসে এয়ার টিকিট জেতার সুযোগ দিচ্ছে ১০০০ফিক্স
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 3 June, 2024, 4:48 PM

ফ্রিজ সার্ভিসে এয়ার টিকিট জেতার সুযোগ দিচ্ছে ১০০০ফিক্স

ফ্রিজ সার্ভিসে এয়ার টিকিট জেতার সুযোগ দিচ্ছে ১০০০ফিক্স

ঈদের খুশি বাড়িয়ে তুলতে দেশের শীর্ষ আইটি, ডিজিটাল ও হোম অ্যাপ্লায়েন্সেস সেবাদাতা প্রতিষ্ঠান ১০০০ফিক্স এবার সেবার বিনিময়ে ঘুরতে যাওয়ার সুযোগ দিচ্ছে। প্রতিষ্ঠানটির মাধ্যমে সর্বনিম্ন ৭৫০ টাকর রেফ্রিজারেটরের ক্লিনিং ও সার্ভিসিং নিলেই ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিটসহ দুই দিন এবং এক রাত সেখানে থাকার কাপল ট্যুর প্যাকেজ মিলতে পারে। দ্বিতীয় পুরস্কার থাকছে রিচার্জেবল ফ্যান এবং তৃতীয় পুরষ্কার স্মার্ট ওয়াচ। লটারির মাধ্যমে ভাগ্যবানরা বিজয়ী হবেন।

এইসুযোগটি ৩১ জুলাই পর্যন্ত অব্যাহত থাকবে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এসব তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রাহকরা ১০০০ফিক্সের আউটলেট বা https://1000fix.com এই ওয়েবসাইটের মাধ্যমেও সেবাটি গ্রহণ করতে পারবেন। ১০০০ফিক্স শুধু রেফ্রিজারেটরই নয়; স্বল্প খরচে উন্নতমানের সার্ভিসের মাধ্যমে ডিজিটাল ডিভাইসের দীর্ঘমেয়াদী সঠিক পারফর্মেন্স নিশ্চিত করে আসছে। আইটি ডিভাইস, মোবাইল ডিভাইস এবং হাউজহোল্ড ইলেক্ট্রনিক্স পণ্যের সেবা নিশ্চিত করতে দেশের বৃহত্তম সার্ভিস সেন্টার হিসাবে নিজেদের জায়গা করে নিয়েছে।

এ ব্যাপারে ১০০০ফিক্সের চিফ সার্ভিস অফিসার (সিএসও) মোহাম্মদ ইফতেখার রাসেল বলেন, দীর্ঘ ৭ বছরের বেশি সময় ধরে বিভিন্ন আন্তর্জাতিক ব্র্যান্ডের অফিসিয়াল সার্ভিস দিয়ে আসছি। এছাড়া আইটি, মোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসে ১০০০ফিক্স একটি বিশ্বস্ত ব্র্যান্ড হিসেবে পরিচিতি লাভ করেছে। আমাদের এই সার্ভিসের মাধ্যমে গ্রাহকদের জন্য ঈদ উপহার হিসাবে এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। গ্রাহকদের স্বাচ্ছন্দ্যের জন্য হোম অ্যাপ্লায়েন্স সার্ভিসে পিক অ্যান্ড ড্রপ এবং অনলাইন বুকিংয়ের ব্যবস্থা রেখেছে ১০০০ফিক্স।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status