ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
মায়েদের থেকেও বেশি সুন্দরী এই ৫ নায়িকার মেয়ে
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Sunday, 2 June, 2024, 2:44 PM

মায়েদের থেকেও বেশি সুন্দরী এই ৫ নায়িকার মেয়ে

মায়েদের থেকেও বেশি সুন্দরী এই ৫ নায়িকার মেয়ে

নব্বই দশকের দশকে সিলভার স্ক্রিন জুড়ে আবির্ভাব হয়েছিলো এক গুচ্ছ অভিনেত্রীর। তারমধ্যে কেউ কেউ নিজেদের রূপ লাবন্য এবং অভিনয় দিয়ে ব্যাপক নাম কুড়িয়েছে ইন্ডাস্ট্রিতে আবার কেউ কেউ একেবারেই হারিয়ে গেছে গ্ল্যামার জগতে থেকে। তবে এর মধ্যে এমন বেশ কিছু তারকা রয়েছে যাদের মেয়েরা এখন জোরদার টক্কর দিচ্ছে মায়েদের। অনেকেরই ধারণা এবার স্ক্রিন কাঁপাবে এই প্রজন্মই। চলুন একঝলক দেখে নিই সেইসব সেলেবদের সন্তানদের।

১) করিশ্মা কাপুরের মেয়ে সামাইরা কাপুর : স্টাইল স্টেটমেন্ট এবং অভিনয়ের জন্য বিশেষ পরিচিত করিশ্মা কাপুর। ২০০৩ সালে ধুমধাম করে বিয়ে হয় করিশ্মা-সঞ্জয় কাপুরের। যদিও সম্পর্ক বেশিদিন টেকেনি এবং ২০১৬ সালে ডিভোর্স নেন দুজনেই। করিশ্মা-সঞ্জয়ের মেয়ে সামাইরা মায়ের মতোই সুন্দরী।

২) রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা থাড়ানি : ইন্ডাস্ট্রির বহুমুখী প্রতিভাধর অভিনেত্রীদের মধ্যে একজন রবিনা ট্যান্ডন। ৪৭ বছর বয়সেও একইরকম সুন্দরী তিনি। জানিয়ে রাখি তিনি বিয়ে করেছেন খ্যাতনামা ব্যবসায়ী অনিল থাড়ানিকে। তাদের মেয়ে রাশা দারুন আবেদনময়ী হয়ে উঠেছে।

৩) ভাগ্যশ্রীর মেয়ে অবন্তিকা : ইন্ডাস্ট্রিতে বিশেষ পরিচিতি গড়ে ওঠেনি তার। তবে মেয়ে অবন্তিকা ইতিমধ্যেই বলিউডে ডেবিউ করে ফেলেছে। জি ফাইভে মুক্তিপ্রাপ্ত ‘মিথ্যা’ সিরিজের হাত ধরে বলিউডে অভিষেক ঘটেছে তার।

৪) জুহি চাওলার মেয়ে জাহ্নবী মেহতা : অভিনয়, কিউটনেস এবং সৌন্দর্যের লীলাভূমি জুহি। একটা সময় দাপটের সঙ্গে কাজ করেছেন তিনি। জুহির মেয়ে জাহ্নবী মেহতা ইতিমধ্যেই পাবলিক ফিগার হয়ে উঠেছে। ২০২২ সালের আইপিএল-এ KKR এর টিম সিলেকশনে উপস্থিত ছিলেন তিনি।

৫) কাজলের মেয়ে নায়সা দেবগন : বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে কাজল একজন। তার মোহময়ী রূপে মন হারিয়েছে লাখো পুরুষ। তার মেয়ে নায়সা এইমুহুর্তে পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকলেও বলিউডে আসার হাই চান্সেস রয়েছে তার।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status