ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
গাজীপুরে তিন ছিনতাইকারি অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Friday, 31 May, 2024, 7:28 PM

গাজীপুরে তিন ছিনতাইকারি অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার

গাজীপুরে তিন ছিনতাইকারি অস্ত্র ও লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার

৪৮ঘন্টার মধ্যে তিন ছিনতাইকারিকে গ্রেপ্তার করলো পুলিশ। গত (২৮ মে)রাত আড়াইটার (০২:৩০) দিকে গাছা থানার অন্তর্গত তারগাছ এলাকার আনোয়ার ইস্পাত কোম্পানির সামনে ঢাকা টু ময়মনসিংহ মহাসড়কের রাস্তায় একটি মাইক্রোবাস আটক করে গ্লাস ভেঙ্গে ১৩ ভরি স্বর্ণ, ২ টি ল্যাপটপ, ৪ টি আইফোন মোবাইল ,১ টি ভ্যানিটি ব্যাগ, ১ টি হ্যান্ড ব্যাগ, এবং নগদ ১,২০০ টাকা ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

পরবর্তীতে ভুক্তভোগীরা থানায় এসে মামলা দায়ের করলে তাৎক্ষণিকভাবে তদন্তের কাজ শুরু করে পুলিশ। পরে ছিনতাইয়ের সাথে জড়িত ৩ জনকে ১ টি তলোয়ার, ১ টি সামুরাই, ১ টি চাপাতি সহ গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল ১ টি ল্যাপটপ, ২ টি আইফোন (স্মার্ট ফোন) মোবাইল, ১ টি হ্যান্ডব্যাগ এবং নগদ ১,২০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন গাজীপুর মহানগরীর টংঙ্গী পূর্ব থানার এরশাদনগর ৩নং কলোনির আবুল কালাম ও রহিমার ছেলে রহিম মিয়া (২৮), শেরপুরের নালিতাবাড়ির নিশ্চিন্তপুরের মৃত বাছির ও আনোয়ারা বেগম দম্পতির ছেলে মোঃ টুটুল মিয়া (২১), সে মহানগরীর টংঙ্গী পশ্চিম থানার সাতাইশ এলাকার ভাড়া বাসায় অস্থায়ী বসবাস করতেন। 

অপরজন বগুড়া সদরের কৈপাড়া এলাকার দেলোয়ার হোসেন ও মৃত রাবেয়া খাতুনের ছেলে মোঃ সাজু মিয়া। সে মহানগরীর গাছা থানার চান্দরা সুখিনগরে ভাড়া বাসায় অস্থায়ী বসবাস করতেন। পুলিশ জানায় তাদের প্রত্যেকের বিরুদ্ধেই গাজীপুরের বিভিন্ন থানায় একাধিক অস্ত্র, মাদক এবং ছিনতাইয়ের মামলা রয়েছে।

বৃহস্পতিবার (৩০মে) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার ( অপরাধ দক্ষিণ) এর কার্যালয়ে প্রেস কনফারেন্সে এসব তথ্য জানানো হয় গণমাধ্যমকে। এ সময় গাজীপুর মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার মোঃ ইব্রাহিম খান জানান, এ ঘটনার সাথে জড়িত ৩ জনকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে এবং এর সাথে বাকি যারা জড়িত রয়েছে তাদেরকেও খুব দ্রুতই গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হবে। এসময় পুলিশের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status