ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
নাগরপুরে ভাইস চেয়ারম্যান হলেন উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক
রিফাত , নাগরপুর
প্রকাশ: Friday, 31 May, 2024, 7:26 PM

নাগরপুরে ভাইস চেয়ারম্যান হলেন উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক

নাগরপুরে ভাইস চেয়ারম্যান হলেন উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক

নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হলেন নাগরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও দুয়াজানী কলেজ পাড়ার সন্তান মোঃ ফারুক হোসেন।

২৯ মে বুধবার সকাল ৮.০০ হতে বিকাল ৪.০০ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন চলে। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মোঃ ফারুক হোসেন তালা মার্কায় ১০ হাজার ৮৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শ্রমিক নেতা মোঃ ঠান্ডু মিয়া টিউবওয়েল প্রতীকে ১০ হাজার ৩৯৯ ভোট পেয়ে পরাজিত হন।এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নয়জন  প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তালা মার্কা প্রার্থী মোঃ ফারুক হোসেন এ-র বিজয়ের সংবাদ শুনে দুয়াজানী কলেজ পাড়ার নিজ বাসভবনে দলে দলে উৎসুক জনতা ভীড় জমিয়েছে। আবেগে আপ্লূত হয়ে অনেকেই কান্না করতে দেখা গেছে। বেশী ভাগ মানুষের মুখে আনন্দের ছাপ লক্ষ্যে করা গেছে। অনেক ভক্তগণ ফুলের মালা নব ভাইস চেয়ারম্যানের গলায় পড়িয়ে ফটোশেসন করছে। তার নিজ এলাকায় প্রত্যক ঘরে ঘরে উৎসাহ হাসি আনন্দে ভরপুর ছিল।

বিজয়ী প্রসঙ্গে নব ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন বলেন- হাজারো প্রতিকূলের মাঝে মহান আল্লাহ আমাকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছেন এজন্য শুকরিয়া আদায় করছি আলহামদুলিল্লাহ।তিনি আরও বলেন আমাকে নির্বাচিত করায় আমি নাগরপুর বাসীর প্রতি চির কৃতজ্ঞ।প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে নাগরপুরে কাজ করে যাব ইনশাআল্লাহ।তিনি আরও বলেন-বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া ও  দারিদ্র্য মুক্ত উপজেলা উপহার দেওয়ার প্রত্যয়ে যা যা করার দরকার তাই করবো।

উল্লেখ্য-নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন এ-র বাড়ি নাগরপুর উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী দুয়াজানী কলেজ পাড়া গ্রামে। তার বাবার নাম মোঃশাহজাহান মিয়া তিনি সদর ইউনিয়ন আ.লীগ সভাপতি হিসাবে দীর্ঘদিন যাবত অনেক সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন এবং ছোট ভাই মোঃ সজিব উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হিসাবে দায়িত্বরত আছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status