ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
ভারত-পাকিস্তান কাঁপিয়ে দিলেন শাকিব খান
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Friday, 31 May, 2024, 1:57 AM

ভারত-পাকিস্তান কাঁপিয়ে দিলেন শাকিব খান

ভারত-পাকিস্তান কাঁপিয়ে দিলেন শাকিব খান

উপমহাদেশ কেঁপে উঠল শাকিব খানের তুফানি গানে। সবাই যেন অবাক, বিস্মিত! কেউ কেউ তো তাকে বলিউডের নায়ক ভেবে বসছেন।

সদ্য অন্তর্জালে উন্মুক্ত করা হয়েছে বহুল আলোচিত ‘লাগে উরাধুরা’ শিরোনামের গানটি। বাণিজ্যিক সিনেমার মসলাদার এই গানে মজে আছে নেটদুনিয়া। এতে শাকিব-মিমির উরাধুরা নাচে মগ্ন নেটিজেনরা।

এদিকে এই গানের প্রতিক্রিয়া জানিয়ে ভিডিও বানিয়েছেন ভারত-পাকিস্তানের বড় বড় কনটেন্ট ক্রিয়েটররা। ঢালিউড কিংয়ের প্রশংসার পঞ্চমুখ তারা।

ভারতের মহারাষ্ট্রে সুশান্ত ও নিশান্ত ‘জুড়ুয়া টিভি’ ইউটিউব চ্যানেলে বিভিন্ন দেশের গানের রি-অ্যাকশন ভিডিও বানিয়ে থাকেন। ‘লাগে উরাধুরা’ গানটি তাদের কাছে এনার্জিটিক মনে হয়েছে। কমার্শিয়াল সিনেমার যে ধরনের গান ব্যবহার করা উচিত, এটা ঠিক তেমন।

পাকিস্তানের জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘রি-অ্যাকশনস বাই সুলেমান’ও এই গানের ভূঁয়সী প্রশংসা করেছে। এতে শাকিবের নাচে মুগ্ধ চ্যানেলটির দুই কনটেন্ট ক্রিয়েটর সুলেমান সাইফ ও মুতেবা সুলেমান। এমনকি গানের কথা ও সংগীতায়োজন তাদের মনে ধরেছে।

পিছিয়ে নেই কলকাতার বাঙালি কনটেন্ট ক্রিয়েটররাও। গগন মণ্ডল নামের একজন জানিয়েছেন, এই গানটি সবদিক থেকেই ঠিকঠাক। খুঁত ধরার সুযোগ নেই।

‘লাগে উরাধুরা’ গানটির কোরাস অংশের সুর রাজ্জাক দেওয়ানের ‘ঘুম ভাঙ্গাইয়া গেল রে মরার কোকিলে’ অংশ থেকে নেয়া। ওই অংশটুকুর লেখা শরীফুদ্দিনের। আর গানের বাকি অংশ লিখেছেন রাসেল মাহমুদ, সুর ও সংগীত প্রীতম হাসানের। এতে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন প্রীতম হাসান ও দেবশ্রী অন্তরা।

বড় বাজেটে নির্মিত ‘তুফান’-এ শাকিবের নায়িকা দুজন মাসুমা রহমান নাবিলা ও মিমি চক্রবর্তী। এ ছাড়াও আছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগরের মতো দাপুটে অভিনেতা। ঢাকার আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসভিএফ। আসছে কোরবানির ঈদে মুক্তি পাবে এটি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status