ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ১০ শ্রাবণ ১৪৩১
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত
ইসমাইল ইমন,চট্টগ্রাম
প্রকাশ: Friday, 17 November, 2023, 11:37 PM

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত। ১৭ নভেম্বর শুক্রবার  সকাল ১০ টায় চট্টগ্রাম প্রসক্লাবে এস রহমান হলে এ সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী তথ্য ও প্রযুক্তি লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি মর্জিনা বেগমের সভাপতিত্বে,সাধারন সম্পাদক বরাতুল হাসান বাবু সঞ্চালনায় সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা  আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সুফিয়ান,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাংস্কৃতিক সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বীর মুক্তিযোন্ধা জয়নাল আবেদীন জুনু,প্রোপাইটর শহর কুতুব শাহ্ আমানত এন্টার প্রাইজের -মোহাম্মদ জাকির হোসেন।

বক্তারা আরও বলেন, আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে সবাইকে কাজ করতে হবে। যাতে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকে। উন্নয়ন বাধাগ্রস্ত করতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে বিএনপি জামাতের দোসররা। তাই সকল ষড়যন্ত্রকে রুখে দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আওয়ামী তথ্য প্রযুক্তি লীগ চট্টগ্রাম দক্ষিণ জেলার পূর্ণাঙ্গ কমিটিতে যারা স্থান পেয়েছেন তারা নিজ জায়গা থেকে দলকে শক্তিশালী করতে কাজ করে যাবেন। দলের চেইন অব কমান্ড মেনে চলতে হবে সবাইকে। দলের নির্দেশনা মেনে চললে দলীয় শৃংখলা ও দেশের উন্নয়নে নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করা সম্ভব হবে বলে বক্তারা আহবান জানান।

পরিচিতি সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি ও প্রধান বক্তাসহ সকলকে রজনীগন্ধা ফুল দিয়ে বরণ করে নেন আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের নেতা কর্মীরা।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী তথ্য প্রযুক্তি লীগের,সহসভাপতি মোঃ আব্দুর রহিম, সৈয়দ মোঃ জানে আলম, জামিল হোসেন, আজাদ হোসেন, ওয়াহিদ আদনান মুন্না, মুরাদ হোসেন মুবিন।
যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রুবেল, সাইফুল ইসলাম শাহিন, মোঃ শাহাদাত হোসেন, মেহেরাজ হাসান তাসিম, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন, মোঃ সাইফুল ইসলাম, জাবেদ হোসেন চাঁদ, রাকিব উদ্দিন। অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রুপম চৌধুরী, উপ অর্থ মোঃ তাকিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মুনসুর আলম, উপ প্রচার মোঃ সাইমুন ইসলাম, দপ্তর সম্পাদক আশিষ বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক মোঃ ইলিয়াস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ রাসেল, উপ- তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শান্তা বড়ুয়া, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক  সাজু আক্তার,  উপ মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সোমা দেব, শাহীন আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ সেলিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ রাসেল, উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ ফোরকান উদ্দিন সাকিব, উপ বন ও পরিবেশ সম্পাদক নাহিদ ফারজানা হিরু, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কাদের, উপ- শিক্ষা বিষয়ক সম্পাদক ইরফান উদ্দিন ( জাপু), যুব ও ক্রাড়ী সম্পাদক নজরুল ইসলাম রিদোয়ান, সদস্য রুমা আক্তার,সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status