ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
বাজারে আসছে ৬৭ ওয়াটের সুপারভুক প্রযুক্তির নতুন স্মার্টফোন
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 28 August, 2023, 2:07 PM

বাজারে আসছে ৬৭ ওয়াটের সুপারভুক প্রযুক্তির নতুন স্মার্টফোন

বাজারে আসছে ৬৭ ওয়াটের সুপারভুক প্রযুক্তির নতুন স্মার্টফোন

স্মার্ট প্রযুক্তিতে গ্লোবাল লিডার অপো আগামী ৩১ আগস্ট বাংলাদেশে তাদের 'এ সিরিজ' লাইনআপে একটি বহুল প্রত্যাশিত স্মার্টফোন আনতে যাচ্ছে। স্মার্টফোনটির উন্মোচনকে মোবাইলপ্রেমীদের তুমুল আগ্রহ এই ইঙ্গিত দেয় যে- ব্যবহারকারীদের পছন্দসই ফিচার ও অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয় আধুনিক মাল্টিটাস্কারদের চাহিদা পূরণ করবে।

অপো এই ৬৭ ওয়াট সুপারভোক প্রযুক্তির মাধ্যমে মোবাইল পাওয়ারের এক নতুন যুগের সূচনা করতে যাচ্ছে। বজ্রপাতের মতো দ্রুত গতির এই সুপারভোক অভূতপূর্ব গতিতে চার্জ হবে, ডাউনটাইম হ্রাস করবে এবং দীর্ঘক্ষণ ব্যবহার নিশ্চিত করবে। এই যুগান্তকারী অগ্রগতির জন্য এগিয়ে থাকুন, নিশ্চিত করুন যে ব্যবহারকারীরা সর্বদা আগের চেয়ে দ্রুত দিনটি উপভোগ করার জন্য প্রস্তুত থাকবে। অপো চার্জিংয়ের ভবিষ্যতকে আলিঙ্গন করার সুযোগ তৈরি করেছে - দ্রুত, নির্বিঘ্ন এবং বজ্রপাতের মতো দ্রুত।

অপো'র 'এ সিরিজ' অসাধারণ পারফরমেন্স ও স্টাইলের জন্য বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। মসৃণ ডিজাইন, এআই-চালিত ফটোগ্রাফি, বড় ডিসপ্লে এবং শক্তিশালী ব্যাটারি লাইফ, এই সিরিজটি বিশ্বব্যাপী স্মার্টফোন উত্সাহীদের ধারাবাহিকভাবে মুগ্ধ করেছে। আসন্ন এই লঞ্চের মাধ্যমে অপো বাংলাদেশি ব্যবহারকারীরা উদ্ভাবন এবং শ্রেষ্ঠত্বের চেয়ে কম কিছু আশা করতে পারবেন না, যা ব্যবহারকারীদের অতুলনীয় অভিজ্ঞতা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

এই সুপারভুক ফ্ল্যাশ চার্জিং প্রযুক্তি অপো'র মালিকানাধীন একটি অভিনব সৃষ্টি। সুপারভুক  টেকনোলজি বজ্রপাতের মতো দ্রুত চার্জিং সক্ষমতার জন্য খ্যাতি অর্জন করেছে, যা স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য অত্যন্ত আনন্দের। সুপারভোক ফিচারে সজ্জিত এই ‘এ সিরিজে’র স্মার্টফোনটি চার্জিং অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে, যা সর্বদা ব্যবহারকারীদের চাহিদা পূরণ করে।

আগ্রহী এবং সম্ভাব্য ক্রেতারা অপো বাংলাদেশ এর অফিসিয়াল ফেসবুক পেজে গিয়ে অপোর এই স্মার্টফোনটির উন্মোচনের তারিখ সম্পর্কে জানতে পারবেন। এটি স্পষ্ট যে উদ্ভাবনের প্রতি অপো'র উত্সর্গ স্মার্টফোন প্রযুক্তির ভবিষ্যতকে অভিনব আকার দিতে অব্যাহত রেখেছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status