ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
সদস্য হোন |  আমাদের জানুন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ২৩ সেপ্টেম্বর ২০২৩ ৮ আশ্বিন ১৪৩০
বারবি কালেকশন নিয়ে দেশি ফ্যাশন ব্রান্ড হারমিজন
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 23 August, 2023, 4:32 PM

বারবি কালেকশন নিয়ে দেশি ফ্যাশন ব্রান্ড হারমিজন

বারবি কালেকশন নিয়ে দেশি ফ্যাশন ব্রান্ড হারমিজন

বারবির জাদু এখন সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে পড়েছে। মার্গট রবির অভিনয়ে এবং গ্রেটা গারউইগের নির্দেশনায় তৈরি বারবি সিনেমা জনগণের হৃদয় জিতে নিচ্ছে। সেই আলোড়ন উপলব্ধি করেই দেশি ফ্যাশন ব্রান্ড হারমিজন নিয়ে এসেছে বারবি কালেকশন। গোলাপি রঙের হিল যেন বারবি লুক দেয়ার জন্যও বাধ্যতামূলক। সেই চিন্তা থেকেই হারমিজন নিয়ে এসেছে গোলাপি রঙের বারবি-থিম হিলস এবং ফ্লাট স্যান্ডেল। 

মুভিটি মুক্তি পাওয়ার সাথে সাথেই হারমিজন এই বারবি কালেকশন একই সাথে তাদের সব গুলো আউটলেট এবং অনলাইন স্টোরে উদ্বোধন করে। উদ্বোধনের সাথে সাথেই ‘বারবি’ কালেকশন নিয়ে ফ্যাশন সচেতন মেয়েদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা যায় এবং  উৎসুক জনতা হারমিজনের আউটলেট গুলোতে ভিড় করতে থাকে। 

উল্লেখ্য, হারমিজন খুব অল্প সময়ের মধ্যে নিপুণ হাতের কাজ করা চমৎকার সব ডিজাইন ও আরাম দায়ক জুতার কারণে দেশব্যাপী সাড়া জাগায় এবং শুধু অনলাইনেই তাদের প্রায় ১০ লাখ গ্রাহক আছে। 

হারমিজন নিয়ে রিফাতের দৃষ্টিভঙ্গি হল, সে এমন জুতার ডিজাইন তৈরি করবে যা একদিকে হবে অনন্য অপরদিকে থাকবে হস্তশিল্পের ছোয়া, একদিকে যেমন সাশ্রয়ী মূল্যের অপরদিকে আন্তর্জাতিক শীর্ষ ব্র্যান্ডের মতোই আরামদায়ক হবে। এই সাশ্রয়ী মূল্যের মধ্যে রাখার বিষয়টিই যেন হারমিজনের পণ্যগুলিকে শিক্ষার্থী থেকে শুরু করে চাকুরীজীবী ​​নারী পর্যন্ত বিস্তৃত গ্রাহকদের কাছে সহজসাধ্য করে তুলছে।

তাছাড়া বাংলাদেশে স্থানীয় কারিগরদের সহায়তা ও তাদের দক্ষতা উন্নত করার ব্র্যান্ডের মিশন, দেশের অর্থনীতির জন্য ভাল এবং প্রজন্ম থেকে প্রজন্ম পর্যন্ত চলে আসা ঐতিহ্যবাহী হস্তশিল্পের কৌশল সংরক্ষণে সহায়তা করে। কোম্পানি তার কারিগরদের জন্য ন্যায্য মজুরি এবং নিরাপদ ওয়ার্কিং কন্ডিশন প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ, তারা তাদের পরিবারকে সহায়তা করার পাশাপাশি তাদের নৈপুণ্য অনুশীলন চালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে। এই দৃষ্টিভঙ্গি যে কেবল কারিগরদেরই উপকৃত করছে, তা নয়' বরং পুরো কমিউনিটির জন্য ইতিবাচক প্রভাব ফেলছে।

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, ১৭/ডি আজাদ সেন্টার, ৫৫ পুরানা পল্টন, ঢাকা ১০০০।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status