ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
ময়মনসিংহের বোররচর ইউনিয়নে চলছে রমরমা জুয়া খেলা প্রশাসনের হস্তক্ষেপ জরুরী
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Thursday, 11 July, 2024, 5:57 PM

ময়মনসিংহের বোররচর ইউনিয়নে চলছে রমরমা জুয়া খেলা প্রশাসনের হস্তক্ষেপ জরুরী

ময়মনসিংহের বোররচর ইউনিয়নে চলছে রমরমা জুয়া খেলা প্রশাসনের হস্তক্ষেপ জরুরী

ময়মনসিংহ সদর উপজেলা ৩নং-বোররচর ইউনিয়নে দীর্ঘদিন ধরে চলছে রমরমা জুয়ার আসর, জুয়া বিরোধী প্রশাসনিক কঠোর পদক্ষেপ চান এলাকাবাসী। 

ময়মনসিংহ সদর উপজেলা বোররচর ইউনিয়নের বার্তীপাড়া মোক্তার বাড়ির ফিশারির পাশে একটি স্পটে দীর্ঘদিন ধরে চলছে এই জুয়ার আসর। বোররচর ইউনিয়নে জনগণ জুয়া বন্ধে কঠোর পদক্ষেপ চান চরাঞ্চলবাসী।

এলাকাবাসীর অভিযোগ জুয়ার আসর গুলোকে কেন্দ্র করে মাদক সিন্ডিকেট সহ বিভিন্ন অপরাধীদের দৌরাত্ম্য চলছে। সূত্রে জানাযায় এলাকার প্রভাবশালী একটি চক্র এসব জুয়ার আসর চালাচ্ছে। জুয়ারীরা বলে বেড়াচ্ছে প্রশাসন ম্যানেজ করে এসব জুয়া আসর চালানো হয়। চরাঞ্চলের সাধারণ মানুষ  জুয়া খেলার বিরুদ্ধে কথা বলতে সাহস পায়না। 

চরাঞ্চলের আতংকের নাম ডাকাত সাহেব আলী পিতা মৃত ছমেদ আলীর ছেলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।একাধিক মামলার আসামী সাহেব আলী সহ ইউপি সদস্য জয়নাল আবদিন ক্ষমতার দাপটে প্রকাশ্যে গ্রামে রমরমা জুয়ার আসর চালাচ্ছে।  

এ বিষয়ে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে, প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে এই জুয়ার আসর। এলাকাবাসী নিষেধ করলে জুয়াড়িরা মারমূখী হয়ে হুমকি ধামকি দেয়। তবে বেশির ভাগ লোক জুয়া খেলতে এসে নিঃস্ব হয়ে বাড়ি ফিরছে। প্রতিনিয়ত জুয়া আসর চালানোর কারণে অনেক পরিবার নিঃস্ব হয়ে যাচ্ছে ফলে বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত হচ্ছে। এলাকার জনগণ এ ব্যাপারে বলেন ইউনিয়নে প্রতিনিয়ত জমজমাট জুয়া বন্ধ করতে  কেউ এগিয়ে আসছে না। এবিষয়ে কেউ অভিযোগ দিতে সাহস পায় না। 

স্থানীয়রা বলেন আমাদের সন্তানদের নিয়ে খুবই দুশ্চিন্তায় আছি। প্রশাসনের কর্মকর্তারা মাঝে-মধ্যে অভিযান পরিচালনা করে ছিচকে মাদক ব্যবসায়ী ও জুয়াড়ীদের আটক করলেও মূল জুয়ার বোর্ড মালিক রয়েছে ধরা ছোয়ার বাইরে।

ইউনিয়নের বার্তীপাড়া নির্জন এলাকায় স্থানীয় প্রভাবশালী ডাকাত সাহেব আলী ইউপি সদস্য জয়নাল আবদিন গংদের নেতৃত্বে এই চক্রটি দীর্ঘদিন ধরে সন্ধ্যা  থেকে গভীর রাত পর্যন্ত প্রকাশ্যে রমরমা জুয়ার আসর চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে।বোররচর ইউনিয়নের জনগণ জুয়ার বিরুদ্ধে প্রশাসনিক কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status