ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২২ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
বিয়ের দাবিতে ছাত্রদল নেতার বাড়িতে কলেজছাত্রীর অনশন
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Wednesday, 10 July, 2024, 7:14 PM

বিয়ের দাবিতে ছাত্রদল নেতার বাড়িতে কলেজছাত্রীর অনশন

বিয়ের দাবিতে ছাত্রদল নেতার বাড়িতে কলেজছাত্রীর অনশন

জামালপুরের বকশীগঞ্জে বিয়ের দাবিতে ছাত্রদল নেতার বাড়িতে অনশন করছেন এক কলেজছাত্রী। মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যা থেকে রিয়াদুল হক নামে এক ছাত্রদল নেতার বাড়িতে অনশন শুরু করেন ওই কলেজছাত্রী। রিয়াদুল হক বকশীগঞ্জ পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও পৌর শহরের মিয়াপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

জানা গেছে, বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের হাবিবুর রহমানের মেয়ে ও খাতেমুন মঈন মহিলা কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্রী মিসনা আক্তারের (২১) সঙ্গে ছাত্রদল নেতা রিয়াদুল হকের দুই বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। প্রেম চলাকালীন সময়ে রিয়াদুল হক ওই কলেজছাত্রীকে বিভিন্ন যায়গায় নিয়ে যায় এবং তাদের মধ্যে অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে।

মঙ্গলবার রিয়াদুল হক ওই ছাত্রীকে বিয়ে করবে এমন প্রলোভন দেখায় এবং তার বাড়িতে আসতে বলেন। রিয়াদুলের কথামতো মিসনা আক্তার সন্ধ্যায় তার বাড়িতে গেলে তাকে রেখেই চম্পট দেয় রিয়াদুল। পরে ওই কলেজছাত্রী বারবার রিয়াদুলের ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পান। এক পর্যায়ে রিয়াদুলের বাড়িতেই বিয়ের দাবিতে অনশনে বসেন মিসনা আক্তার।

কলেজছাত্রী জানান, তাকে বিয়ে করবে বলে নিয়ে এসেছেন রিয়াদুল হক। তাই তিনি রিয়াদুলের বাড়িতে এসেছেন কিন্তু তাকে রেখেই পালিয়েছে রিয়াদুল হক।

অভিযুক্ত রিয়াদুল হকের সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।

বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মঙ্গলবার সন্ধ্যা থেকে মেয়েটি অনশনে বসেছে। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status