ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
ফেসবুকে বিজ্ঞাপন, শুধু বারান্দার ভাড়াই লাখ টাকার বেশি!
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Tuesday, 9 July, 2024, 7:44 PM

ফেসবুকে বিজ্ঞাপন, শুধু বারান্দার ভাড়াই লাখ টাকার বেশি!

ফেসবুকে বিজ্ঞাপন, শুধু বারান্দার ভাড়াই লাখ টাকার বেশি!

দিন যত যাচ্ছে, ততই বাড়ছে জীবনযাত্রার ব্যয়। নিত্যপণ্যের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে বাড়ি ভাড়াও। ব্যয় সামাল দিতে গিয়ে সাধারণ মানুষের যখন বেহাল দশা, তখন ফেসবুকের এক বিজ্ঞাপন হতবাক করেছে অনেককে।


অস্ট্রেলিয়ার সিডনির একজন বাড়িওয়ালা সম্প্রতি খাটসহ একটি বারান্দা ভাড়ার বিজ্ঞাপন দেন ফেসবুকে। এর জন্যই প্রতি মাসে ৯৬৯ মার্কিন ডলার ভাড়া চেয়েছেন তিনি।
 
ফেসবুক মার্কেটপ্লেসের তালিকায় সিডনির অভ্যন্তরীণ শহরতলির হেমার্কেটের ওই বারান্দাটিকে একটি ‘আলোকিত ঘর’ হিসেবে বর্ণনা করা হয়েছে, যা একজন ব্যক্তির থাকার জন্য উপযুক্ত।
 
অন্যান্য সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটেও ভাইরাল হওয়া ওই বারান্দার ছবিতে দেখা যায়, সেখানে একটি খাট, একটি আয়না এবং টাইল করা মেঝেতে কার্পেট বিছিয়ে দেয়া।

কাচের স্লাইডিং দরজাগুলো বারান্দাটিকে ভবনের বাকি অংশের সঙ্গে সংযুক্ত করে এবং সেখানে থাকা আয়নাটির প্রতিফলনে দেখা গেছে, বারান্দা সংলগ্ন প্রাচীরটিও কাঁচের তৈরি।
 
বারান্দাটি একটি দুই বেডরুমের অ্যাপার্টমেন্টের সঙ্গে সংযুক্ত, অন্যান্য বিল ছাড়াই প্রতি সপ্তাহে যার ভাড়া ১৩০০ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় দেড় লাখ টাকার বেশি)।
 
এদিকে, এমন বিজ্ঞাপনের পর বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা। তাদের বেশিরভাগই কৌতুকপূর্ণ নানা মন্তব্য করেছেন।

উল্লেখ্য, অত্যাধিক চাহিদার কারণে সিডনিতে ব্যাপকহারে বাড়ি ভাড়া বাড়তে শুরু করেছে। সংবাদমাধ্যম নাইন নিউজের তথ্যানুযায়ী, ২০২৪ সালের জুন ত্রৈমাসিকে সিডনিতে সাপ্তাহিক ভাড়া গড়ে বেড়ে দাঁড়িয়েছে ৭৫০ মার্কিন ডলারে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status