ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
মহানগর কমিটিতে পদ পাওয়ায় মামুন মণ্ডলের সমর্থনে র‍্যালী
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Friday, 5 July, 2024, 10:22 PM

মহানগর কমিটিতে পদ পাওয়ায় মামুন মণ্ডলের সমর্থনে র‍্যালী

মহানগর কমিটিতে পদ পাওয়ায় মামুন মণ্ডলের সমর্থনে র‍্যালী

গাজীপুর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার পর বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার (৫জুলাই) গাছা থানা বাসী বিশাল এক আনন্দ মিছিল করেছেন। জানা যায় আব্দুল্লাহ আল মামুন মন্ডল কে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় তার সমর্থিত নেতাকর্মী ও জনসাধারনের অংশগ্রহনে তাকে স্বাগত জানিয়ে, এ আনন্দ মিছিল করা হয়। 

মিছিলে হাজার হাজার সাধারণ মানুষ অংশ গ্রহন করেন। মিছিল শুরুর আগে গাজীপুর মহানগরের প্রতিটি ওয়ার্ড থেকে নেতা কর্মীরা নগরীর গাছা থানা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমবেত হন। সেখান থেকে মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়। এসময় মামুন মন্ডল সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, এসময় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মহান আল্লাহ তাআলার নিকট শুকরিয়া জ্ঞাপন করে এ দায়িত্ব পালনে গাছাবাসি-সহ উপস্থিত সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন তিনি।

এর আগে মহানগর সম্মেলনের দীর্ঘ ১৯মাস ১৪দিন পর গাজীপুর মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়ে ঘোষণা করে ক্ষমতাসীন দল আ'লীগ, মঙ্গলবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাক্ষরিত পত্রে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রথম সম্মেলন ১৯ নভেম্বর ২০২২ সালে রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত হয়। তৎকালিন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিলো, এর পর দীর্ঘ ১৯মাস ১৪দিন ঝুঁলে ছিলো পূর্ণাঙ্গ এ কমিটি বাস্তবায়ন। ওই আংশিক কমিটি ঘোষণার ১৯ মাস ১৪ দিন পর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হলো।

নতুন কমিটিতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে সভাপতি ও সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডলকে সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত করা হয়েছে। এছারাও ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির(২০২২-২০২৫) অনুমোদন দেন সংশ্লীষ্টরা। এ কমিটিতে উপদেষ্টা পরিষদের ২৮ সদস্যের অনুমোদন দেওয়া হয়েছে। 

উল্লেখ্য, ২০২১ সালের ১৯ নভেম্বর বঙ্গবন্ধুকে কটূক্তির অভিযোগে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক-সহ সকল পদ থেকে আজীবনের জন্য তৎকালীন সিটি মেয়র জাহাঙ্গীর আলমকে বহিষ্কার করে বাংলাদেশ আওয়ামী লীগ। ওই সময় বর্তমান নির্বাচিত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডলকে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্বাচিত করেছিল দলটি; যিনি আগের কমিটির ১নং যুগ্ম সম্পাদক পদে ছিলেন। এবারও তিনি সাধারণ সম্পাদক পদে পুনঃনির্বাচিত হন। যাকে সেসময় জাহাঙ্গীরের পরিবর্তে সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত করা হয়।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status