ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
গাজীপুর আ লীগের মামুন মণ্ডল পদ পাওয়ায় ফুলেল শুভেচ্ছা
ফাহিম ফরহাদ, গাজীপুর
প্রকাশ: Thursday, 4 July, 2024, 3:13 PM

গাজীপুর আ লীগের মামুন মণ্ডল পদ পাওয়ায় ফুলেল শুভেচ্ছা

গাজীপুর আ লীগের মামুন মণ্ডল পদ পাওয়ায় ফুলেল শুভেচ্ছা

বাংলাদেশ আওয়ামীলীগ গাজীপুর মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে এডভোকেট আজমত উল্লাহ খান সভাপতি ও আতাউল্লাহ মণ্ডল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে পরপর দুইবার বিপুল ভোটে নির্বাচিত সাবেক স্বর্ণ পদক প্রাপ্ত কাউন্সিলর ও গাছা প্রেসক্লাবের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মণ্ডল। বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি লড়াই সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেওয়া এই অকুতোভয় ও পরীক্ষিত নেতার রয়েছে বর্ণাঢ্য রাজনৈতিক জীবন।

তিনি ছোটবেলা থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে ভালোবেসে বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে আসীন হন। তাইতো ছাত্র জীবন থেকেই রাজনীতির হাতে খড়ি। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদে বিপুল ভোটে ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র শিক্ষকদের নিকট তিনি ছিলেন অত্যন্ত জনপ্রিয় একজন ছাত্র নেতা। মেধাবী এই ছাত্রনেতা আজীবন নিজেকে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন। নিজের মেধা ও বুদ্ধিমত্তাকে কাজে লাগীয়ে বিগত সময়ে তিনি গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে বারবার বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

মহামারি করোনা কালীন সময়ে তিনি নিজের জীবন বাজি রেখে নেতাকর্মীদের নিয়ে গরিব অসহায়দের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। কঠোর লক ডাউনের সময় যখন মানুষ ঘর থেকে বাহিরে বের হতে পারছিলো না তখনও তিনি ত্রাণ সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছিলেন।

এছাড়াও তিনি দলের প্রয়োজনে দলের দুর্দিনে নিজের মেধা, শ্রম ও অর্থ দিয়ে দলের জন্য কাজ করেছেন এবং প্রতিনিয়ত করে যাচ্ছেন। দলের দুর্দিনে তিনি সবসময় রাজপথে একজন লড়াকু সৈনিক হিসেবে কাজ করে যাচ্ছেন, আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান তিনি। পরিশ্রম বৃথা যায় না, এ যেন, সেই প্রবাদের-ই প্রতিফলন।

নানান চড়াই উতরাই ও ত্যাগ তিতিক্ষার পর অবশেষে দল তার কাজের মূল্যায়ন করে জনপ্রিয় এই নেতাকে মহানগরের গুরুত্বপূর্ণ দায়িত্বে অধিষ্ঠিত করেছেন। কাজের মূল্যায়নের কারণেই তিনি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। আব্দুল্লাহ আল মামুন মন্ডল গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ার খবর মহানগরের বিভিন্ন এলাকায় ছড়িয়ে পড়লে নগরীর নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়।

মহানগরের নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেন ও আনন্দ মিছিল শোভাযাত্রা বের করেন। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন,আমি আজীবন সত্য ন্যায়ের পথে চলেছি। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের  আদর্শকে বুকে লালন করি এবং ধারণ করি এবং তার আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি এবং দলকে ভালোবাসি এবং নিঃস্বার্থভাবে আমি দলের জন্য কাজ করি। আমার কাজের মূল্যায়ন করে দল আমাকে একটি ভালো জায়গায় স্থান দিয়েছেন। এজন্য আমি আজীবন দলের প্রতি কৃতজ্ঞ থাকবো।

আমাকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের মহানগরের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি এবং দলের সকল পর্যায়ে নেতা কর্মীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি গাজীপুরের সকল নেতৃবৃন্দের প্রতিও আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি বলেন মহান আল্লাহ রাব্বুল আলামীন যেন আমাকে আমার ওপর অর্পিত দায়িত্ব পালনের সক্ষমতা দান করেন সেজন্য আমি মহান আল্লাহর নিকট সাহায্য প্রার্থনা করছি এবং সকল পর্যায়ের নেতাকর্মী ও সাধারণ মানুষের সহযোগিতা কামনা করছি।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status