ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ২১ জুলাই ২০২৪ ৬ শ্রাবণ ১৪৩১
কুড়িগ্রামের উলিপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড
এম এইচ শাহীন,উলিপুর
প্রকাশ: Wednesday, 3 July, 2024, 7:27 PM

কুড়িগ্রামের উলিপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড

কুড়িগ্রামের উলিপুরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবকের কারাদন্ড

কুড়িগ্রামের উলিপুরে এক স্কুল ছাত্রীকে প্রকাশ্যে সড়কে জড়িয়ে ধরে উত্ত্যক্ত করায় দুলাল মিয়া (২৪) নামের এক বখাটে যুবককে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যায় উপজেলার চৌমহনী বাজার নামক এলাকায়। উলিপুর থানার ওসি গোলাম মর্তুজা বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার হাতিয়া ইউনিয়নের কদমতলা এলাকা থেকে নবম শ্রেণিতে পড়া এক স্কুল ছাত্রী মঙ্গলবার (২ জুলাই) সন্ধ্যার দিকে প্রাইভেট শেষে বাড়ি ফিরছিল। এ সময় চৌমহনী বাজার নামক এলাকায় পৌছিলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে দুলাল ওই ছাত্রীকে প্রকাশ্যে সড়কের মাঝে জড়িয়ে ধরেন। ঘটনার আকস্মিকতায় ছাত্রীর আত্মচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ওই বখাটে যুবককে আটক করেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুলালকে হেফাজতে নেন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ওই বখাটে যুবকের ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দুলাল মিয়া হাতিয়া ইউনিয়নের ফকিরপাড়া এলাকার মনির মিয়ার ছেলে বলে জানা গেছে।
 
উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই বখাটে যুবককে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট কাজী মাহমুদুর রহমান জানান, স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অপরাধে ওই যুববকে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status