ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
রোববার ১৪ জুলাই ২০২৪ ২৯ আষাঢ় ১৪৩১
পরীমণি, তমাদের কী দিকনির্দেশনা দিলেন রাফী?
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Monday, 24 June, 2024, 8:22 PM

পরীমণি, তমাদের কী দিকনির্দেশনা দিলেন রাফী?

পরীমণি, তমাদের কী দিকনির্দেশনা দিলেন রাফী?

ঈদে দেশের প্রেক্ষাগৃহে ঝড় তুলছে ‘তুফান’। একদিকে যেমন শাকিব খানের জয়জয়কার অন্যদিকে নির্মাতা রায়হান রাফীর সাফল্যও তুঙ্গে। তিনি যেন জীবনের হিসাবটা আগে থেকেই দেখতে পান। একে একে তার সব ছবিই সুপার হিট। রাফী তার সিনেমায় শিল্পী নির্বাচনে কোনও স্বজনপ্রীতি করেন না। গল্প বুঝেই কাস্ট করেন এমনটাই জানিয়েছেন তিনি।

একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে রায়হান রাফী বসেছিলেন আলোচিত ও জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে। সেখানে ‘তুফান’সহ নানা বিষয় উঠে আসে। তিনি জানিয়েছেন গল্প লেখার পরেই তিনি ভাবেন কাকে নিলে ভালো হবে। সেভাবেই তিনি রোডম্যাপ করেন।

একটি প্রশ্ন উঠেছিল তমা মির্জা তার খুব ভালো বন্ধু ও প্রিয়জন। তাকে কেন কাস্ট করা হলো না ‘তুফান’-এ? তিনি সোজা জবাব দিয়েছেন। বললেন ‘সুড়ঙ্গ’ তে আমার মনে হয়েছে তমা পারফেক্ট আমি তাকে নিয়েছি। আর ‘তুফান’-এ মনে হয়েছে নাবিলা বেস্ট। সেভাবেই পরিকল্পনা এগিয়েছে। আমি কাজের ক্ষেত্রে খুবই প্রফেশনাল এটা সবাই জানে।

শাকিব খানকে নিয়ে তিনি বলেন, ‘শাকিব খান ছাড়া এই সিনেমা সম্ভবই হতো না। গোটা বাংলাদেশ কেন কলকাতাতেও তার মতো নায়ক নেই। এতো দুর্দান্ত অভিনয়; আমার আকাঙ্খাকেও ছাড়িয়ে গেছেন উনি।’

বুবলী, পরীমণি, পূজা, মিম আর তমা মির্জার প্রসঙ্গ উঠে আসে একফাঁকে। এইসব শিল্পীদের দর্শকপ্রিয়তা অনেক বেশি তাদের জন্য একজন ডিরেক্টর হিসেবে কী দিকনির্দেশনা রয়েছে রাফীর? সেই প্রশ্নে রাফী বলেন, ‘ভালো কাজ কিংবা ভালো স্ক্রিপ্ট না এলে ঘরে বসে থাকেন কিন্তু ভালো কাজ আসছে না দেখে খারাপ কাজ করলে আরও পেছনে পড়ে যেতে হবে। মার্কেটে একটা ব্যাপার আছে, কোনও ভালো আর্টিস্ট যদি গৎবাধা কাজ করতে শুরু করেন প্রডিউসাররাও মুখ ফিরিয়ে নেয়। তাই ভালো কাজের অপেক্ষায় থাকাটা জরুরী।’

এই কথাগুলো অভিনেতা সিয়াম, রোশান, রাজের জন্যও প্রযোজ্য বললেন রাফী।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status