ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
কুড়িগ্রামে ০৭ কেজি গাঁজাসহ মফিকুলসহ বিভিন্ন অপরাধে ২৩ জন গ্রেফতার
আহম্মেদুল কবির, কুড়িগ্রাম
প্রকাশ: Tuesday, 4 June, 2024, 6:39 PM

কুড়িগ্রামে ০৭ কেজি গাঁজাসহ মফিকুলসহ  বিভিন্ন অপরাধে ২৩ জন গ্রেফতার

কুড়িগ্রামে ০৭ কেজি গাঁজাসহ মফিকুলসহ বিভিন্ন অপরাধে ২৩ জন গ্রেফতার

কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানা পুলিশের ধারাবাহিক বিশেষ অভিযানে ০৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি মফিকুলসহ গত ২৪ ঘন্টায়  বিভিন্ন অপরাধে ২২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ ০৪ জুন মঙ্গলবার কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া সূত্র জানায়, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার পুলিশ ০৩ জুন সোমবার দুপুর প্রায়০৩ টার দিকে ফুলবাড়ী থানাধীন সদর ইউনিয়নের নাওডাঙ্গা পুলেরপাড় নামক স্থান থেকে পশ্চিম ফুলমতি  গ্রামের মাদক কারবারি মোঃ মফিকুল ইসলাম (২৭) কে একটি অটোরিকশায় মাদক পরিবহনের সময় ০৭ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি অটোরিকসা জব্দ করা হয়। এ ব্যাপারে
গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে কুড়িগ্রামের ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এছাড়া কুড়িগ্রাম জেলার বিভিন্ন থানার পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায়  বিভিন্ন অপরাধে আরও ২২ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের মধ্যে
জিআর ওয়ারেন্ট মূলে উলিপুর থানায় -১৭ জন, চিলমারী থানায়-০১জন, সিআর ওয়ারেন্ট মূলে ভুরুঙ্গামারী থানা- ০১ জন, নিয়মিত মামলায় গ্রেফতার উলিপুর থানায় -  ০১ জন, পূর্বের মামলায় ভুরুঙ্গামারী থানায় - ০১ জন, সাজা জিআর ওয়ারেন্ট মূলে কুড়িগ্রাম সদর থানায়-০১ জনসহ সর্বমোট ২৩ জন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) জনাব মোঃ রুহুল আমীন বলেন, নিরাপদ কুড়িগ্রামের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। ফৌজদারি অপরাধ যেমন চুরি, ছিনতাই, মাদক, নারী নির্যাতন সহ শান্তি বিনষ্টকারী, উগ্রবাদ, সাইবার অপরাধের সাথে যেই জড়িত থাকুক না কেন, তাকে আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর টিম কুড়িগ্রাম জেলা পুলিশ। কুড়িগ্রাম জেলার সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তায় কুড়িগ্রাম জেলা পুলিশ সবসময় সদা জাগ্রত রয়েছে।




� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status