ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
শার্ক ট্যাংক বাংলাদেশের অফিশিয়াল পার্টনার টিকটক
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Monday, 3 June, 2024, 7:28 PM

শার্ক ট্যাংক বাংলাদেশের অফিশিয়াল পার্টনার টিকটক

শার্ক ট্যাংক বাংলাদেশের অফিশিয়াল পার্টনার টিকটক

বিশ্বের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো শার্ক ট্যাংক বর্তমানে ৪০টিরও বেশি দেশে অনুষ্ঠিত হচ্ছে। বাংলাদেশে শার্ক ট্যাংক শুরু হয় ২০২৪ সালের এপ্রিল মাস থেকে। এই উদ্যোগটির সহযোগিতায় আরও আছে সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট। প্রোগ্রামটি সম্প্রচার করা হচ্ছে দীপ্ত টিভি চ্যানেল এবং বঙ্গ প্ল্যাটফর্মে। সম্প্রতি শার্ক ট্যাঙ্কের প্রথম সিজনের জন্য এন্টারটেইনমেন্ট পার্টনার হলো টিকটক। শার্ক ট্যাংক প্রোগ্রামটির প্রযোজনায় আছে বঙ্গ। টিকটকের সাথে এই পার্টনারশিপের মধ্য দিয়ে প্রথমবারের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের সাথে কাজ করছে বঙ্গ।

এই পার্টনারশিপের আওতায় হ্যাশট্যাগ শার্ক ট্যাংক(#SharkTankBD) ফিচারে প্রোগ্রামটির এক্সক্লুসিভ কনটেন্ট দেখা যাবে টিকটকে। হ্যাশট্যাগ হোয়াট টু ওয়াচ (#WhatToWatch) এবং ট্রেন্ডিং বিষয়বস্তুর এর ক্যাটাগরিতে দর্শকরা তা দেখতে পারবে। শার্ক ট্যাংক বাংলাদেশের অফিসিয়াল টিকটক অ্যাকাউন্টটির ইতিমধ্যে ১ লাখ ৫০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। 

টিকটক এর দক্ষিণ এশিয়ার অঞ্চলের কনটেন্ট অপারেশন প্রধান পূজা দত্ত বলেন, “স্থানীয় উদ্যোক্তাদের তুলে ধরার লক্ষ্যে শার্ক ট্যাংক বাংলাদেশের সঙ্গে আমরা এই পার্টনারশিপ করেছি। যাদের কাছ থেকে উঠে আসবে অভিনব ও সৃজনশীল সব ধারণা। বাংলাদেশের এই উদ্যোক্তাদের যাত্রার অংশ হতে পেরে আমরা আনন্দিত।”

বঙ্গ এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিওও ফায়াজ তাহের বলেন, 'আমরা টিকটকের সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। আমরা জানি যে এটি এমন একটি প্ল্যাটফর্ম যা বাংলাদেশ এবং বিশ্বজুড়ে লাখ লাখ মানুষ ব্যবহার করছে। আমরা সবসময় চেষ্টা করি সকল দর্শকদের বিনোদন দেওয়ার এবং এই পার্টনারশিপের মাধ্যমেও আমাদের একই প্রচেষ্টা থাকবে।”

শার্ক ট্যাংক বাংলাদেশের লক্ষ্য হলো উদ্যোক্তাদের আইডিয়াগুলো প্ল্যাটফর্মের মাধ্যমে সবার কাছে তুলে ধরা। ব্যবসায়ের মূলধন সুবিধা দেয়ার পাশাপাশি যেখানে আছে বিনিয়োগকারীদের পরামর্শ। নতুন প্রজন্মের উদ্যোক্তাদের অনুপ্রাণিত করতে এন্টারটেইনমেন্ট পার্টনার হিসেবে টিকটকের এই উদ্যোগ। যার মধ্য দিয়ে উদ্ভাবন ও সংকল্পের নানান গল্পগুলো পৌঁছে যাবে বহু দর্শকের কাছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status