ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শনিবার ১৫ জুন ২০২৪ ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১
চাটখিলে ধর্ষন ও বলৎকারের অভিযোগে দুইজন গ্রেফতার: একজন পলাতক
রুবেল হোসেন, চাটখিল
প্রকাশ: Monday, 3 June, 2024, 6:33 PM

চাটখিলে ধর্ষন ও বলৎকারের অভিযোগে দুইজন গ্রেফতার: একজন পলাতক

চাটখিলে ধর্ষন ও বলৎকারের অভিযোগে দুইজন গ্রেফতার: একজন পলাতক

চাটখিল মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর এক শিক্ষার্থীকে ৮দিন আগে ধর্ষন করার অভিযোগ রবিবার সন্ধ্যায় পেয়ে তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত নুর হোসেন পলাশ কে গ্রেফতার করেছে। অপরদিকে উপজেলার তালতলা মারকাজুল কুরআন মাদ্রাসার হেফজ বিভাগের এক ছাত্রকে বলৎকারের অভিযোগে ঐ মাদ্রাসার পরিচালক আবুল কালাম কে পুলিশ গ্রেফতার করে। এদিকে চাটখিল পৌর বাজারের নাইট গার্ড মো. মিলনের মেয়ে চাটখিল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীকে স্কুল থেকে বাড়িতে যাওয়ার পথে দশানী টবগা খাদুয়া বাড়ির আবদুল মান্নানের ছেলে রিফাত হোসেন (২১) জোরপূর্বক তুলে নিয়ে ধর্ষন করার অভিযোগে থানায় মামলা হলেও পুলিশ রিফাত কে ৮দিনেও গ্রেফতার করতে পারেনি।

ধর্ষনের অভিযোগে গ্রেফতারকৃত পলাশ চাটখিল পৌর শহরের দশানী টবগা এলাকার গনি মিয়া বাড়ির খোরশেদ আলমের ছেলে। বলৎকারের অভিযোগে গ্রেফতারকৃত আবুল কালাম পাঁচগাঁও ইউনিয়নের আফসারখিল হাছেন গাজী বেপারী বাড়ির আবুল কাশেমের ছেলে। গ্রেফতারকৃত পলাশ ও আবুল কালাম কে গতকাল সোমবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।    

চাটখিল থানার ওসি (তদন্ত) বিমল কর্মকার জানান, নুর হোসেন পলাশ ও আবুল কালামের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হওয়ার পর তাদের কে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত উভয়কে কারাগারে প্রেরণের আদেশ প্রদান করে। অপরদিকে রিফাত হোসেনের নামে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। তবে রিফাত পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। তাকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status