ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ১৭ জুন ২০২৪ ২ আষাঢ় ১৪৩১
সেদিন পুরান এয়ারপোর্টে লক্ষ জনতা জানান দিয়েছে খুনি জিয়ার দিন শেষ : নিখিল
মারুফ হায়দার
প্রকাশ: Sunday, 2 June, 2024, 8:01 PM

সেদিন পুরান এয়ারপোর্টে লক্ষ জনতা জানান দিয়েছে খুনি জিয়ার দিন শেষ : নিখিল

সেদিন পুরান এয়ারপোর্টে লক্ষ জনতা জানান দিয়েছে খুনি জিয়ার দিন শেষ : নিখিল

দেশের স্বাধীনতা অর্জনে অবদান রয়েছে জাতীয় শ্রমিক লীগের। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে শ্রমিক লীগ যুদ্ধে অংশগ্রহণ করে। ১৯৪৬ সালে ছয় দফা আন্দোলনে শ্রমিক নেতা মনু মিয়া দুর্বার আন্দোলন গড়ে তুলেন। স্বাধীনতার পর দেশে এই শ্রমিক লীগের নেতারা কর্মীরা ধাপে ধাপে জননেত্রী বঙ্গবন্ধু কন্যার শেখ হাসিনার কর্মসূচি রাজপথে শক্ত হাতে পালন করেছিল। গত শুক্রবার রাজধানীর মিরপুর-১ এ শ্রমিক লীগ কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মাইনুল হোসেন খান নিখিল এসব কথা বলেন। 

নিখিল বলেন, শ্রমিক লীগের দেশপ্রেম সকলেরই জানা আছে। কোন অনুপ্রবেশকারী এই দলে ঢুকে শ্রমিকলীগের মান ক্ষুণ্ন করবেন না। আর যদি করার ইচ্ছা থাকে তাহলে আগেভাগেই চলে যান। কোন সংগঠন বিচ্ছিন্নকারী চাঁদাবাজ, মাদকসেবনকারী, সন্ত্রাসী ও নাশকতাকারীকে এই সংগঠন ও কমিটিতে জায়গা দিবেন না। সামনে কঠিন আন্দোলন রয়েছে সেখানে শুধুমাত্র বাছাই করা বঙ্গবন্ধুর সৈনিকদেরই দরকার। 

মাইনুল হোসেন খান নিখিল আরো বলেন, খুনী জিয়া দেশকে সেনাবাহিনীর শাসনে গণতন্ত্রবিহীন হ্যাঁ-না ভোট করে একতরফা সরকার পরিচালনা করে জনগণের কথা বলার অধিকার ও ভাতের অধিকার কেড়ে নিয়েছেন। এই ভয়াল শক্তির বিরুদ্ধে ১০ই মার্চ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পুরাতন এয়ারপোর্ট তেজগাঁয়ে লক্ষ লক্ষ জনতার অবস্থান জানান দিয়েছে। আগামীতে খুনি জিয়ার পথ অন্ধকার হয়ে যাবে এবং সেদিন এই দেশের মানুষ শপথ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনের বিচার এই দেশে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই হবে। 

বাংলাদেশ আওয়ামী শ্রমিকলীগের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক কালু শেখ ও সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বাদল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মিরপুর থানা শ্রমিক লীগের সভাপতি আসাদ বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন মিরপুর থানা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন লিটু মিরপুর থানা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মকবুল তালুকদার ও প্রমুখ।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status