ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
জনতা ইন্স্যুরেন্স এর সাথে ইউসিবি’র ব্যাঙ্কাসুরেন্স চুক্তি
নতুন সময় ডেস্ক
প্রকাশ: Wednesday, 29 May, 2024, 5:01 PM

জনতা ইন্স্যুরেন্স এর সাথে ইউসিবি’র ব্যাঙ্কাসুরেন্স চুক্তি

জনতা ইন্স্যুরেন্স এর সাথে ইউসিবি’র ব্যাঙ্কাসুরেন্স চুক্তি

সম্প্রতি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) এর গ্রাহকদের কাছে বিভিন্ন বীমা পণ্য ও সেবা বিক্রি করার লক্ষ্যে জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে একটি ব্যাঙ্কাসুরেন্স চুক্তি স্বাক্ষর করেছে।

ইউসিবি’র কর্পোরেট হেড অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র (ইউসিবি) পক্ষ থেকে এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিসি) সৈয়দ ফরিদুল ইসলাম; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; করপোরেট ব্যাংকিং বিভাগের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড আলমগীর কবির; উপ-ব্যবস্থাপনা পরিচালক এস.এম. মইনুল কবির; বিডিসিইউ-এর হেড ও এসইভিপি মো: সেকান্দার-ই-আজম; প্রধান ব্যাঙ্কাসুরেন্স অফিসার এটিএম তাজমিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আবু বক্কর সিদ্দিক; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো: ইকবাল রশিদী এবং কোম্পানি সেক্রেটারি মো: আহসান হাবীব। 

এদেশে ব্যাঙ্কাসুরেন্স একটি নতুন ধারণা। এটি ব্যাংক ও ইন্স্যুরেন্স কোম্পানির মধ্যে এক ধরনের অংশীদারত্বের সুযোগ তৈরি করে, যার মাধ্যমে একটি ব্যাংক গ্রাহকদের কাছে বিমা কোম্পানির বিভিন্ন পণ্য ও সেবা বিক্রি করতে পারে। বর্তমান আর্থ-সামাজিক প্রেক্ষাপটে এই ধরনের সুবিধা জনপ্রিয়তা পাচ্ছে। ইউসিবির গ্রাহকদের জন্য আরও উন্নত সুবিধা এবং আর্থিক সুরক্ষা নিশ্চিত করতে জনতা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সাথে একযোগে এই উদ্যোগ গ্রহণ করেছে। এ ধরনের অংশীদারিত্ব দেশের জনগণকে সমন্বিত আর্থিক সেবার আওতায় নিয়ে আসতে সহায়ক ভূমিকা রাখবে। 

এই চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠান ও গ্রাহকরা উপকৃত হবে বলে আশা করা হচ্ছে। এই চুক্তির অধীনে, ইউসিবির গ্রাহকদের কাছে জনতা ইন্স্যুরেন্সের নন-লাইফ ইন্স্যুরেন্স পণ্য ও সেবা বিক্রি করতে পারবে; অন্যদিকে, এই উদ্যোগ জনতা ইন্স্যুরেন্স কোম্পানিকে আরও বেশি সংখ্যক গ্রাহকদের কাছে পৌঁছাতে সাহায্য করবে। 

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status