ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
সোমবার ২৪ জুন ২০২৪ ১০ আষাঢ় ১৪৩১
সাবিলা নূরের জন্মদিন, বয়স কত হলো অভিনেত্রীর?
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Tuesday, 28 May, 2024, 12:51 PM

সাবিলা নূরের জন্মদিন, বয়স কত হলো অভিনেত্রীর?

সাবিলা নূরের জন্মদিন, বয়স কত হলো অভিনেত্রীর?

বাংলাদেশের নাট্য জগতের বর্তমান সময়ের জনপ্রিয় একজন অভিনেত্রী সাবিলা নূর। দৈহিক সৌন্দর্য, মনোমুগ্ধকর অভিনয়, সঙ্গে এক্সপ্রেশন, সংলাপ বলায় দৃঢ়তা- সবকিছু মিলিয়ে অনুরাগী ও শুভাকাঙক্ষীদের মন জিতেছেন তিনি। কাজ করেছেন বেশি কিছু দর্শকপ্রিয় নাটকে।

প্রতিভাবান এই অভিনেত্রীর আজ জন্মদিন। সাবিলা নূরের পৈতৃক বাড়ি নাটোরে হলেও জন্ম ঢাকায়। এই শহরেই বেড়ে ওঠা। ১৯৯৫ সালের ২৭ মে জন্ম সাবিলার। অর্থাৎ,আজ ২৯ বছর পূর্ণ হলো তার বয়স। পথচলা শুরু হলো তিন দশক বা ৩০ বছরের।


শৈশব থেকে নাচের প্রতি ঝোঁক ছিল সাবিলার। বুলবুল ললিতকলা একাডেমি থেকে নাচ শিখে পদ্ম কুঁড়ি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। সাবিলা তখন সবে প্রথম শ্রেণির ছাত্রী।

অভিনেত্রীর শোবিজ যাত্রা শুরু হয় মডেলিং দিয়ে। ২০১৪ সালে অভিষেক করেন নাটকে। ‘ইউটার্ন’ নাটকটিতে তিনি প্রথম অভিনয় করেন। একুশে টিভিতে প্রচারিত সে নাটকে তার সহশিল্পী ছিলেন তৌসিফ মাহবুব ও মেহজাবিন চৌধুরী। সেখানে অভিনয়ের জন্য ‘মেরিল-প্রথম আলো পুরস্কার’-এর জন্য মনোনীত হয়েছিলেন সাবিলা।

এরপর মাঙ্কি বিজিনেস, কল্পনার ঘর, কেমিস্ট্র, টীন টিন, মাস্তি আনলিমিটেড, শত ডানার প্রজাপতি, ক্রস কানেকশন, মিসফায়ার, জোনাকির আলো, পলায়ন বিদ্যা, যেমন খুশি তেমন সাজো, ব্যাচেলর পয়েন্ট, রনু ভাই’সহ বেশ কিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন সাবিলা। পাশাপাশি তাকে গ্রামীণ ফোন, নেস্কেফে, প্রাণ ফিটের বিজ্ঞাপনেও দেখা গেছে।

ব্যক্তিগত জীবনে নেহাল সুনন্দ তাহেরকে বিয়ে করেছেন সাবিলা নূর। নেহাল বেসরকারি টিভি চ্যানেল এসএ টিভির ব্রডকাস্ট প্রকৌশলী। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০১৯ সালের ৭ ডিসেম্বর বিয়ে করেন সাবিলা ও নেহাল। সেই বিয়েতে ছোটপর্দার অনেক তারকা উপস্থিত ছিলেন।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status