ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
শাকিব খান বাংলাদেশের আসল পুরুষ!
আনিস আলমগীর
প্রকাশ: Thursday, 2 May, 2024, 1:27 PM

শাকিব খান বাংলাদেশের আসল পুরুষ!

শাকিব খান বাংলাদেশের আসল পুরুষ!

আনিস আলমগীর : নিজে সুদর্শন পুরুষ, বিয়ে করেছেন দুজন সুন্দরী কর্মজীবী নারীকে। যেমন তেমন কর্মজীবী নয়, রূপালি পর্দার সুন্দরী জনপ্রিয় নায়িকা। বিয়ের অনুষ্ঠানের কোনো খরচ নেই, লোকজনকে দাওয়াত দেওয়ার কোনো পেরেশানি নেই। কিন্তু বিয়ের স্বীকৃতি আদায়ের জন্য তার স্ত্রীদের আদালতে যেতে হয়নি। সাকিবকে দাঁড়াতে হয়নি কাঠগড়ায়। একজন বাচ্চাসহ টেলিভিশনে এসে কান্নাকাটি করে বিয়ের স্বীকৃতি আদায় করেছেন, আরেকজন বেবি বাম্পের ছবি দিয়ে স্বীকৃতি নিয়েছেন। বাংলাদেশের সারোগেসি প্রথা চালু নেই, কিন্তু অলমোস্ট সেই পদ্ধতিতেই ফটাফট দুটি কিউট বাচ্চার বাবা হয়ে গিয়েছেন তিনি। 

বাচ্চাদের লালন পালনের দায়িত্ব দিয়েছেন আবার তাদের মায়েদের উপর। তারাও এখন মাশাল্লাহ স্কুলে পড়াশোনা শুরু করে দিয়েছে, বাবার সঙ্গেও ঘুরে বেড়ায়। কিন্তু শাকিবের ওপর বউদের কোনো প্যারা নেই, ঘ্যানর ঘ্যানর নেই। বরং তারা দুজন চুলোচুলি করে তারা তাকে কে বেশি ভালোবাসে সেই পরীক্ষা দিতে। আর তিনি নির্ঝঞ্ঝাটে সিনেমায় সুপারস্টার হিসেবে কাজ চালাচ্ছেন। এদিকে তার জন্য পরিবার থেকে বিয়ে করার জন্য খোঁজা হচ্ছে নতুন পাত্রী। এবার তাদের পছন্দে বিয়ে করবেন তিনি, তার নাকি পছন্দ ডাক্তার পাত্রী। 

এটাই ভালো। ঘরে বউ তো শেষ বেলায় দরকার। একজন পার্মানেন্ট সঙ্গী ছাড়া তো তখন আর চলে না। স্ত্রী স্বাস্থ্য সেবা দেবে। গা টিপবে, পা টিপবে। ভালো-মন্দ রান্না করবে। স্বামী সিনেমা ছেড়ে ধর্ম কর্ম করবে, স্ত্রী তার জন্য তাহাজ্জতের নামাজ পড়তে শীতকালে গরম পানি তৈরি করে দেবে। বাংলাদেশের ৯৯ শতাংশ পুরুষের এটাই কামনা। বিশ্বাস না হলে আপনার পাশে থাকা কোনো বিবাহিত পুরুষকে জিজ্ঞেস করুন এখনই। লেখক: সিনিয়র সাংবাদিক

পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: info@notunshomoy.com
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status