ই-পেপার সোমবার ১৪ নভেম্বর ২০২২
ই-পেপার |  সদস্য হোন |  পডকাস্ট |  গুগলী |  ডিসকাউন্ট শপ
বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
২৬ এপ্রিল বিএনপির সমাবেশ স্থগিত
নতুন সময় প্রতিবেদক
প্রকাশ: Monday, 22 April, 2024, 6:48 PM

২৬ এপ্রিল বিএনপির সমাবেশ স্থগিত

২৬ এপ্রিল বিএনপির সমাবেশ স্থগিত

হিট অ্যালার্টের কারণে ২৬ এপ্রিল রাজধানীতে বিএনপির পূর্বঘোষিত সমাবেশ স্থগিত করা হয়েছে। সোমবার ২২ এপ্রিল বিকেলে নয়াপল্টনে মহানগর দক্ষিণ বিএনপির যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম এ তথ্য নিশ্চিত করেছেন।
 
গরমের তীব্রতা কমে এলে দু-একদিনের মধ্যে সমাবেশের পরবর্তী তারিখ ঘোষণা করার কথা জানিয়েছেন দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু।

এর আগে ২৬ এপ্রিল শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার বিষয়ে ডিএমপি কমিশনারকে অবহিত করে চিঠি দেয় বিএনপি।

গ্রীষ্মের উত্তাপে পুড়ছে পুরো দেশ। এরমধ্যে বিএনপির ২৬ এপ্রিলের সমাবেশের ঘোষণায় রাজনৈতিক অঙ্গনেও উত্তাপ ছড়ায়। বিএনপির সমাবেশের ঘোষণার পর একই দিন রাজধানীতে সমাবেশের ডাক দেয় আওয়ামী লীগও। তবে তীব্র গরমের কারণে ১৯ এপ্রিল সারা দেশে ৩ দিনের জন্য সতর্কতামূলক হিট অ্যালার্ট জারি করে আবহাওয়া অফিস যা সোমবার ২২ এপ্রিল আরও তিন দিন বাড়ানো হয়। 

আর হিট অ্যালার্টের কারণে বিএনপির সমাবেশ স্থগিতের বিষয়ে আগেই সময় সংবাদকে জানান ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির দফতর সম্পাদক সাইদুর রহমান মিন্টু। তিনি বলেন, গরমে সতর্কতামূলক হিট অ্যালার্টের সময় বাড়ানোর কারণে সমাবেশ পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 
এদিকে বিএনপির আরেকটি সূত্র জানিয়েছে, পহেলা মে শ্রমিক দিবস উপলক্ষে নয়াপল্টনে র‍্যালি ও সমাবেশ করবে বিএনপি। এরপর সুবিধমতো একটি দিন ঠিক করা হবে সমাবেশের জন্য।

� পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ �







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: নাজমুল হক শ্যামল
দৈনিক নতুন সময়, গ্রীন ট্রেড পয়েন্ট, ৭ বীর উত্তম এ কে খন্দকার রোড, মহাখালী বা/এ, ঢাকা ১২১২।
ফোন: ৫৮৩১২৮৮৮, ০১৯৯৪ ৬৬৬০৮৯, ইমেইল: [email protected]
কপিরাইট © দৈনিক নতুন সময় সর্বসত্ত্ব সংরক্ষিত | Developed By: i2soft
DMCA.com Protection Status